রাজশাহী বিভাগের সর্বশেষ করোনা পরিস্থিতি, নতুন শনাক্ত ১১১, মৃত্যু ৪ ।

নিজস্ব প্রতিনিধিঃ গত ২৪ ঘন্টায় রাজশাহী বিভাগে আরো ৪ জনের প্রাণ কেড়ে নিয়েছে করোনা। এ নিয়ে বিভাগটিতে মোট প্রাণহানীর সংখ্যা দাড়ালো ৩০ জন। একই সঙ্গে একদিনের ব্যবধানে আরও ১১১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। শুক্রবার সকাল পর্যন্ত শনাক্তকৃত করোনা আক্রান্ত মোট রোগীর সংখ্যা ছিলো ২ হাজার ৯৯জন। কিন্তু সেটি আজ শনিবার সকালে গিয়ে ঠেকেছে ২ হাজার ২১০ জনে। আজ শনিবার (১৩ জুন) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, এই বিভাগে মোট আক্রান্ত শনাক্ত হয়েছে ২হাজার ২১০ জন। এর মধ্যে মারা গেছেন ৩০ জন। এছাড়া মোট সুস্থ্য ৪৭৫ জন রোগী। হাসপাতালে চিকিৎসা নিচ্ছে ৩৬৫ জন। গত ২৪ ঘন্টায় ৮টি জেলার মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৫৩ জন রোগী শনাক্ত হয়েছে।

রাজশাহী বিভাগের ৫টি ল্যাবে করোনা আক্রান্তদের শনাক্তে নমুনা পরীক্ষা করা হচ্ছে। এর মধ্যে রাজশাহী জেলায় দুইটি, বগুড়া জেলায় দুইটি ও সিরাজগেঞ্জে একটি। এই ৫টি ল্যাবে বিভাগের ৮টি জেলার সন্দেভাজন করোনা আক্রান্তদের শনাক্তে নমুনা পরীক্ষা হচ্ছে। পাবনার ল্যবটি চালুর পর্যায়ে রয়েছে।

জানা গেছে, বিভাগের সর্বচ্চো আক্রন্ত রোগী শনাক্ত হয়েছে বগুড়া জেলায়। সেখানে আক্রান্তের সংখ্যা ১১৬৪ জন। পরের অবস্থানে রয়েছে বিভাগের জয়পুরহাট জেলা। সেখানে শনাক্তের সংখ্যা ২১৪ জন। ১৮৮ জন আক্রান্ত নিয়ে তৃতীয় অবস্থানে পাবনায়।

এছাড়া রাজশাহী জেলায় ১২৪ ও চাঁপাইনবাবগঞ্জে ৮১ জন, নাটোরে ৭৯ জন, সিরাজগঞ্জ ১৭৫ ও নওগাঁয় ১৮৫ জন আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

 

Next Post

বর্ষীয়ান নেতা নাসিমের মৃত্যুতে রাসিক মেয়র লিটনের শোক প্রকাশ ।

শনি জুন ১৩ , ২০২০
প্রেস বিজ্ঞপ্তিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর জাতীয় চার নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীর সুযোগ্যপুত্র ১৪ দলের মুখপাত্র, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী জননেতা মোহাম্মদ নাসিম এমপি‘র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links