রাজশাহী পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় রেল কর্মচারী নিহত ।

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় অজ্ঞাত গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে রেলওয়ের ২য় শ্রেনীর এক কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী আরো একজন গুরুতর আহত হয়েছে। আজ রোববার দুপুর দুইটা থেকে আড়াইটার দিকে উপজেলার বানেশ্বর ইউনিয়নের পোল্লাপুকুর নামক এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রেলওয়ে কর্মকর্তার নাম আবু সালেক (২৬) তিনি বাগমারা উপজেলার তাহেরপুর পৌর এলাকার আনোয়ার হোসেনের ছেলে এবং রাজশাহী রেলওয়ের সহকারী লোক মাস্টার পদে কর্মরত ছিলেন। আহত অপরজনের নাম দিপু (২৭) তিনি নওগাঁর মান্দা উপজেলার বাসিন্দা ফেরদৌস আলীর ছেলে। তারা দুজনই মোটরসাইকেল আরোহী এমনকি কলেজ পড়ুয়া অবস্থায় তারা একই রুমে থেকে পড়াশোনা করেছেন।

বিষয়টি নিশ্চিত করে পবা হাইওয়ে পুলিশের পুঠিয়ায় অবস্থিত ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী।

হাইওয়ে পুলিশ জানান, রবিবার দুপুর দুইটা থেকে আড়াই টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়ক হয়ে সালেক ও দিপু মোটরসাইকেল যোগে (রাজশাহী-ল ১১-৮৭৬৭) রাজশাহীর দিকে যাচ্ছিলেন। পথে বানেশ্বর পোল্লাপুকুর নামক স্থানে বিপরিতগামি অজ্ঞাত গাড়ির সাথে তাদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলের দু’জনই আহত হন। তাদের মধ্যে সালেককে স্থানীয়রা গুরুতর অবস্থায় উদ্ধার করে বানেশ্বর বাজারে অবস্থিত পল্লী চিকিৎসক স্বপন কুমার দাসের কাছে নিয়ে গেলে তিনি সালেককে মৃত ঘোষনা করেন এবং আহত দিপুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

এসআই কাজল কুমার নন্দী জানান, সালেক রাজশাহী রেলওয়েতে ২য় শ্রেনীর কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন এবং দিপু তার কলেজ জীবনের রুম মেট বলে জানা গেছে। তারা মোটরসাইকেল নিয়ে রাজশাহীর দিকে যাচ্ছিলেন বলে জানা গেলেও ঠিক কি গাড়ির সাথে তাদের সংঘর্ষ হয়েছে সে বিষয়টি এখনও  নিশ্চিত ভাবে জানা যায়নি। ধারনা করা হচ্ছে নাটোর গামী কোন অজ্ঞাত ট্রাকের সাথে তাদের সংঘর্ষ হয়েছে।

তিনি আরো জানান, মরদেহ ও মোটরসাইকেলটি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে এবং তাদের পরিবারের কাছেও খবর দেয়া হয়েছে। এব্যপারে সন্ধ্যা সাড়ে ৬ টা পর্যন্ত মামলা দায়ের হয়নি। মামলা হলে মরদেহের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হবে। অপরদিকে আহত দিপু হাসপাতালে ভর্তি রয়েছে। সে বর্তমানে আশঙ্কামুক্ত বলেও জানান তিনি।

 

Next Post

বিপিডব্লিউএন এর রাজশাহী বিভাগীয় আঞ্চলিক সমন্বয় সভা ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রবি ডিসে. ২২ , ২০১৯
নিজস্ব প্রতিনিধিঃ নারী পুলিশ সদস্যদের পেশাদারিত্বের পূর্ণবিকাশ, কর্মদক্ষতা বৃদ্ধি, স্বাস্থ্যসেবার মান উন্নয়ন ও কল্যাণমূলক নারীবান্ধব কর্মপরিবেশ গড়ার লক্ষ্যে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক (বিপিডব্লিউএন) এর রাজশাহী বিভাগীয় আঞ্চলিক সমন্বয় সভা ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার সকাল ৯ টায় আরএমপি পুলিশ লাইন্স পিওএম কনফারেন্স রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান […]

এই রকম আরও খবর

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links