রাজশাহী ডিআইজি অফিসের সামনে খুন হওয়া ঘটনায় আটক-২ ।

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী নগরীর ভেড়িপাড়া এলাকায় ছুরিকাঘাতে আদর রহমান নামের এক যুবককে খুন করা হয়েছে। সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজশাহী ডিআইজি অফিসের সামনে এ ঘটনা ঘটে। দোকানের পান-সিগারেরটের বাকি চওয়ায় বখাটেরা ধরে আদরকে উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করে। এ ঘটনায় রফিকুল ইসলাম দর্পন ও বাপ্পারাজ নামে দুই বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের ভাই আব্দুল হান্নান বাদী হয়ে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা করেছেন। মামলায় ছয়জনসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

নিহত ওই যুবক ভেড়িপাড়া পুলিশ লাইনস এলাকার আব্দুল গফুরের ছেলে(২৪)। পরে তার লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

রাতে সাড়ে ১১টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে যুবক আদরকে ছুরিকাঘাত করা হয়। এরপর তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, নিহত আদরর রহমান ভেড়িপাড়া এলাকায় পান-সিগারেটের ব্যবসা করেন। ওই দোকানে বাকি খায় বখাটে কয়েকজন যুবক। সেই টাকা চাওয়ায় তারা ক্ষুব্ধ হয়। এরপর সোমবার রাতে আদরর রহমান দোকান থেকে বাড়ি ফেরার সময় বখাটেরা মিলে তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চেলছে।

Next Post

সব ধরনের বর্জ্য ব্যবস্থাপনা নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ।

মঙ্গল সেপ্টে. ২৯ , ২০২০
আভা ডেস্কঃ শুধু মেডিক্যাল বর্জ্যই নয়, সব ধরনের বর্জ্য ব্যবস্থাপনা জোরদারে বিশেষ গুরুত্ব দেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) জাতীয় অর্থনেতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় তিনি এ নির্দেশ দেন। একনেক সভা শেষে ব্রিফিংয়ে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এ তথ্য জানান। পরিকল্পনামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, বাস, নৌ, […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links