রাজশাহী জেলা পুলিশের দুই সদস্যকে ফুলসজ্জিত গাড়িতে বিদায় জানালেন এসপি।

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীতে অবসরোত্তর ছুটিতে (এলপিআর) যাওয়া দুই পুলিশ সদস্যকে ফুলসজ্জিত গাড়িতে বাড়িতে পৌঁছে দেয়ার মাধ্যমে বিদায় জানানো হয়েছে। শনিবার (৫ ডিসেম্বর )  এসআই (নিরস্ত্র) মো: তফিজ উদ্দীন  ও  এসআই (নিরস্ত্র) মো: আব্দুল মজিদ শেখকে কে এভাবেই আনুষ্ঠানিক বিদায় জানায় রাজশাহী জেলা পুলিশ।

এ প্রসঙ্গে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম বলেন, শনিবার তাদের বিদায় বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষবারের মতো বাড়ি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন পুলিশ সুপার  এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার)   মূলত তার উদ্যোগেই এমনটি করা হচ্ছে। পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) তাদের ফুলেল শুভেচ্ছা জানান ও পরিবারের খোঁজখবর নেন। এ সময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন ।

বিদায়ী পুলিশ সদস্য দুইজন তাদের অনুভুতি প্রকাশ করতে গিয়ে বলেন, বিদায়বেলায় পুলিশ সুপারের উদ্যোগে এমন আনুষ্ঠানিক বিদায়ে আমরা অত্যন্ত গর্বিত ও সম্মানিত । এমন সম্মানজনক বিদায় পেয়ে তারা অশ্রুসিক্ত হয়ে যান এবং পুলিশ সুপার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

প্রসঙ্গ এসআই মো: তফিজ উদ্দিন দীর্ঘ ৩৯ বছর ও এস আই মো: আব্দুল মজিদ দীর্ঘ ৩৬ বছর পুলিশ বাহিনীতে চাকুরি শেষে আজ পিআরএল এ গেলেন।

Next Post

যতদিন বাংলাদেশ থাকবে, ততদিন বাঙালির অন্তরে বঙ্গবন্ধু থাকবে, আরএমপি কমিশনার।

শনি ডিসে. ৫ , ২০২০
নিজস্ব প্রতিনিধিঃ ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একটি নাম নয়। বঙ্গবন্ধু একটি প্রতিষ্ঠান, একটি সত্বা, একটি ইতিহাস। জীবিত বঙ্গবন্ধুর মতোই অন্তরালের বঙ্গবন্ধু শক্তিশালী। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে “মহান বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা-২০২০” এর উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার রাজশাহী […]

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links