রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন আজ ।

নিজস্ব প্রতিনিধিঃ আজ রোববার রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনকে ঘিরে আসতে শুরু করেছে নেতাকর্মীরা। এক ধরনে উৎসবমুখোর পরিবেশ বিরাজ করছে রাজশাহী মহিলা ক্রীড়া কমপ্লেক্স এলাকায়।

নেতাকর্মীরা জানায়, সর্বশেষ ২০১৪ সালের ৬ ডিসেম্বর হয়েছিল সম্মেলন। তার পরে কেটে গেছে দীর্ঘ ৫ বছর। রাজশাহী জেলা আওয়ামী লীগে কোন সম্মেলন অনুষ্ঠিত হয়নি। ফলে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসদ দীর্ঘ ৫ বছর নেতৃত্ব দেয় এই সংগঠনটির।

তবে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা যাকে রাজশাহী জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ন পদে দেবে তাকেই মেনে নেবেন তারা বলে জানা গেছে। এদিকে সম্মেলনকে কেন্দ্র করে সকাল থেকে আসতে শুরু করেছে নেতাকর্মীরা। দীর্ঘ ৫ বছর রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন হওয়া নেতাকর্মীদের মধ্যে বেশ আমেজ লক্ষ্য করা গেছে।

সম্মেলনে আওয়ামী লীগের প্রতিটি ওয়ার্ড থেকে শুরু করে উপজেলা এবং জেলা পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকরা অংশ নেবেন। তবে কাউন্সিলর থাকবেন ৩৬০ জনের মতো। এবার জেলা আওয়ামী লীগের ২১ জন উপদেষ্টাও কাউন্সিলর হওয়ার সুযোগ পাচ্ছেন। কাউন্সিলররা চাইছেন, এবার ভোটের মাধ্যমেই যেন নেতা নির্বাচন করা হয়।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সব শেষ ত্রিবার্ষিক সম্মেলন হয়েছিল ২০১৪ সালের ৬ ডিসেম্বর। ওই সম্মেলনে শুধু সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করে চলে যান কেন্দ্রীয় নেতারা। এর প্রায় এক বছর পর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছিল।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল বলেন, দু’পক্ষে মধ্যে একটু উত্তেজনা রয়েছে। তাই সব ধরনের অপ্রতিকর ঘটনা এড়াতে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। এছাড়া সম্মেলনকে ঘিরে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

 

Next Post

রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনস্থলে ফেনসিডিলসহ আটক এম পি ফারুকের সমর্থক ।

রবি ডিসে. ৮ , ২০১৯
নিজস্ব প্রতিনিধি : রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনস্থলে ফেনসিডিলসহ এক যুবককে আটক করেছে পুলিশ। তার নাম হাসান কবির (৩৫)। জেলার গোদাগাড়ী উপজেলার ডোমকুলি গ্রামে তার বাড়ি। বাবার নাম আবদুল আজিজ। আটক হাসান কবির রাজশাহী–১ (গোদাগাড়ী–তানোর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি ওমর ফারুক চৌধুরীর সমর্থক। আটকের সময় […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links