রাজশাহীর শ্রেষ্ঠ সার্কেল অফিসার হলেন আব্দুর রাজ্জাক খান

ফিরোজ আলমঃ রাজশাহী জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (গোদাগাড়ী সার্কেল) আব্দুর রাজ্জাক খান । গত মঙ্গলবার (২৯ ডিসেম্বর) জেলা পুলিশ হল রুমে মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ সার্কেল অফিসারের পুরস্কার প্রদান করা হয়েছে।

অপরাধ দমন, আইন শৃঙ্খলার উন্নতি, দক্ষ ও সাহসিকতা, সমাজ থেকে অপরাধ নির্মূলের জন্যে সচেতনতা বৃদ্ধি, ওয়ারেন্ট তামিল, মামলা দ্রুত নিষ্পত্তি করায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) গোদাগাড়ী সার্কেল আব্দুর রাজ্জাক খানকে ক্রেস্ট ও সনদ প্রদান করেন জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার)।

জানুয়ারি মাসের ভাল কাজের জন্য নিষ্ঠাবান ও পরিশ্রমী অফিসারদের উত্তম পুরস্কার হিসেবে নগদ ১০ হাজার টাকা, সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট প্রদান করেন। আব্দুর রাজ্জাক খান বলেন, শ্রেষ্ঠত্ব পুরস্কার আমার দায়িত্বভার কর্মদক্ষতা আরও বেশি বাড়িয়ে দিয়েছে। মানুষের মধ্যে অপরাধ প্রবণতার হার কমানোর জন্য উদ্বুদ্ধকরণ কর্মসূচি নিয়ে কাজ করবো।

গোদাগাড়ী সার্কেলের অধীনে দুটি থানা গোদাগাড়ি থানা ও তানোরথানা ইভটিজিং ও নারী শিশু নির্যাতন রোধে ২০২১ সালে নতুন বৎসরে কি উদ্যোগ নেবেন, এ বিষয়ে মোবাইল ফোনে যোগাযোগ করে জানতে চাইলে সিনিয়র সহকারী পুলিশ সুপার (গোদাগাড়ী সার্কেল)

আব্দুর রাজ্জাক খান বলেন, ইভটিজিং ও নারী শিশু নির্যাতন রোধে আমরা বিট পুলিশিং ভিত্তিক জনসচেতনতামূলক আলোচনা সভা করবো সেই সাথে কোথাও ইভটিজিং ও নারী-শিশু নির্যাতনের ঘটনা ঘটলে তা কালক্ষেপণ না করে তাৎক্ষণিক নিজ এলাকার বিট অফিসার ও থানার অফিসার ইনচার্জকে জানানোর জন্য বলেন। আর নারী শিশু নির্যাতনের একটি উল্লেখযোগ্য কারণ হচ্ছে বাল্যবিবাহ, বাল্য বিবাহরোধে প্রথমে শিক্ষিত সমাজ এবং সচেতন মহলকে এগিয়ে আসা সহ- সঠিক তথ্য দিয়ে পুলিশ প্রশাসনকে সহযোগিতা করার জন্য জন্য আহবান করেন।

 

Next Post

নন্দীগ্রামে পৌর নির্বাচনকে কেন্দ্র করে কর্মী সমর্থকদের হাতাহাতি, থানায় অভিযোগ

বুধ জানু. ৬ , ২০২১
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রাম গত ৫ই জানুয়ারী দিবাগত রাত আনুমানিক ১০টায় নন্দীগ্রাম পৌরসভার ৪নং ওয়ার্ড নামুইট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নামুইট গ্রামের ২ কাউন্সিলর প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে হাতাহাতি’র ঘটনা ঘটেছে। উক্ত হাতাহাতি’র ঘটনায় বর্তমান কাউন্সিলর ও কাউন্সিলর পদপ্রার্থী রহমত আলীর সমর্থক নামুইট গ্রামের দুখা প্রামানিকের ছেলে আঃ মজিদ […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links