রাজশাহীর চারঘাট উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা আবু সাইদ চাঁদ আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর চারঘাট উপজেলা চেয়ারম্যান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি আবু সাইদ চাঁদসহ বিএনপি-জামায়াত ও ছাত্রশিবিরের ২০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার গভীর রাতে বিএনপি-জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী এবং আজ শনিবার বিকেলে চাঁদসহ ১২ নেতাকর্মীকে আটক করে পুলিশ।
অন্য আটককৃতরা হলেন, সারদা ইউনিয়ন শিবিরের সভাপতি হাসিবুর রহমান সোহাগ (৩১), সলুয়া ইউনিয়ন জামায়াতের আমির গিয়াস উদ্দিন, সারদা ইউনিয়ন বিএনপির সেক্রেটারী ডাবলু (৩০), ইউসুফপুর ইউনিয়নের ওয়ার্ড বিএনপির সভাপতি মাইনুল ইসলাম (৪৫), চারঘাট ইউনিয়নের ওয়ার্ড বিএনপির সদস্য মোশারফ হোসেন (৫২), সলুয়া ইউপি বিএনপির সদস্য গিয়াস উদ্দীন (৫০), পরানপুর ইউপির সদস্য শাহিনুর (২৫) ও নিপপাড়া ইউপির ওয়ার্ড বিএনপির সভাপতি মতিন (৫০)। বাকি ১১ জনের নাম পাওয়া যায়ানি।
চারঘাট থানার অফিসার ইনচার্জ ওসি নজরুল ইসলাম বলেন, চারঘাট উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা আবু সাইদ চাঁদকে নাশকতার মামলায় আটক করা হয়। তার সাথে আরো ১১ জনকে আটক করা হয়েছে বলে তিনি জানান। এ ছাড়া গতকাল শুক্রবার গভীর রাতে আরো ৮ জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে রাজশাহী জেলা পুলিশের সিনিয়র এএসপি আব্দুর রাজ্জাক বলেন, যাদের আটক করা হয়েছে তাদের প্রত্যেকের বিরুদ্ধে থানায় একাধিক মামলা আছে।

Next Post

“বাবাকে আইসিইউতে নেয়া হয়েছে। দোয়া করবেন শুভাকাঙ্খিরা।”

রবি সেপ্টে. ২ , ২০১৮
নিজস্ব প্রতিনিধি : পিতার রোগমুক্তি কামনা করে দোয়া চেয়েছেন সাংবাদিক রফিকুল ইসলাম ও তার পরিবার অন্যান্য সদস্যরা।আজ শনিবার রফিকৃুল ইসলাম তার ফেসবুক আইডিতে পিতার রোগমুক্তি কামনা করে লিখেন, “বাবাকে আইসিইউতে নেয়া হয়েছে। দোয়া করবেন শুভাকাঙ্খিরা।” এদিকে, শনিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক আফরোজা নাজরিন আশাকে প্রধান করে ডা. আজিজুল […]

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links