রাজশাহীর উপশহর এলাকায় ১ম স্বামীর বাসায় এসে নারী আত্নহত্যা।

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী নগরীর উপশহর এলাকায় অন্তরা খাতুন (২৬) নামের এক নারী আত্নহত্যা করেছেন। অন্তরা ১ম স্বামীর পারভেজ রাসেলের বাসায় এসে এই আত্নহত্যার ঘটনা ঘটিয়েছে বলে নিশ্চিত করেছে স্থানীরা।

জানা যায়, অন্তরা গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। রোববার (২০ ডিসেম্বর) বিকেলে নগরীর উপশহর পানির ট্যাংকি এলাকার ১ম স্বামী পারভেজ রাসেলের বাড়িতে এই ঘটনা ঘটে।নিহত অন্তরা খাতুন আলীগঞ্জ এলাকার বাদশার মেয়ে। তার মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।

অন্তরার প্রথম স্বামী পারভেজ রাসেল জানায়, গত ৩ বছর থেকে তাদের মধ্যে তালাক হয়। তার পরে অন্তরা বাবার বাড়ি নগরীর আলীগঞ্জ এলাকায় চলে যান। দাম্পত্ত জীবনে তাদের ফারিহা আরফা (৬) নামের কন্য সন্তান রয়েছে। তালাকের পরে তাদের তেমন যোগাযোগ ছিলো না। তিনি আরও জানান, গত ৬ মাস আগে অন্তরা নতুন করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। কিন্তু সেই বিয়ে দুই মাসের মাথায় দুজনের মধ্যে তালাক হয়ে যায় বলে আমি শুনেছি।

তবে গত ৬ দিন আগে আমি (পারভেজ রাসেল) বিবাহ করি। বিয়ে খবর পেয়ে সাবেক স্ত্রী অন্তরা খাতুন গত শনিবার (১৯ ডিসেম্বর) বাড়িতে আসে। এসময় অন্তরা নিজের শরীরে আঘাত করে নিজে নিজে আহত হয়। পরে বিষয়টি উপশহর পুলিশ ফাঁড়িতে জানানো হয়। এর পরে পুলিশ অন্তরাকে ফাঁড়িতে নিয়ে গিয়ে বোঝানোর পরে তার বাবার হাতে তুলে দেন। আজ রোববার (২০ ডিসেম্বর) অন্তরা দুপুর আড়াইটার দিকে প্রাচীরের উপরে উঠে বাড়িতে প্রবেশ করে দ্রুত রুমে ঢুকে পরে। এসময় অন্তরা ভেতর থেকে দরজা লাগিয়ে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয়।

ওসি বোয়ালিয়া জানান, দুজনের মধ্যে তালাক হয় অনেক দিন আগে। প্রথম স্বামীর বাড়িতে এসে আত্মহত্যা করেছে। মরদহে উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই বিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

Next Post

চাঁপাইনবাবগঞ্জ কারাগারে এক কয়েদীর মৃত্যু।

রবি ডিসে. ২০ , ২০২০
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে এক কয়েদীর মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ নাদিম সরকার। মৃত্যু ব্যক্তি হচ্ছে, জেলার সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আতাহির গ্রামের মোঃ এনামুল হকের ছেলে আবুল কালাম আজাদ। চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারের জেলার মোঃ ইসমাইল হোসেন জানান, আবুল কালাম আজাদ একটি চেক […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links