রাজশাহীতে ৩ ছিনতাইকারী আটক, আই ফোন উদ্ধার

আভা ডেস্কঃ রাজশাহী মহানগরীতে ছিনতাইয়ের অপরাধে ৩ জনকে গ্রেফতার করেছে আরএমপি’র  রাজপাড়া থানা পুলিশ। এসময় আসামীদের হেফাজত হতে ছিনতাই হওয়া আই ফোন উদ্ধার  হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার বালিয়াপুকুর গ্রামের মোঃ শামসুজ্জামানের ছেলে মোঃ কাইসার জামান শুভ (২৮), রামচন্দ্রপুর বাসার রোডের মোঃ মানিক শেখের ছেলে মোঃ স্বপন রেজা (৩০) ও এয়ারপোর্ট থানার বায়া ভোলাবাড়ী গ্রামের মোঃ তাইজুল ইসলামের ছেলে মোঃ শুভ রানা (২৫)

ঘটনা সূত্রে জানা যায়, গত বছর ০৩ সেপ্টেম্বর ২০২০ বিকেল ৬.১১ টায় কিফায়েত রাসকিন (২১) তার মায়ের সাথে রিক্সা যোগে সাহেব বাজার হতে লক্ষীপুর যাওয়ার পথে রাজপাড়া থানার সিপাইপাড়া নাককাটি মন্দিরের সামনে পৌছালে পিছন থেকে একটি মোটরসাইকেল যোগে ০২ জন ছিনতাইকারী কিফায়েত রাসকিনের হাতে থাকা ভ্যানেটি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ভ্যানেটি ব্যাগের মধ্যে ম্যানি ব্যাগ, বিশ্ববিদ্যালয়ের পরিচয় পত্র, ব্যাংকের এটিএম কার্ড, একটি আই ফোন ও নগদ টাকা ছিলো।

উক্ত ছিনতাইয়ের ঘটনায় রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলা পরবরর্তীতে তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ নুরুল ইসলাম ও তার টিম আসামীদের নাম ঠিকানা সনাক্তপূর্বক ছিনতাই হওয়া মালামালসমূহ উদ্ধারে অভিযান অব্যাহত রাখে।

অবশেষে গত ২৩ জুলাই ২০২১ (২৪ জুলাই ২০২১ দিনগত রাত) ১.৫০ টায় রাজপাড়া  থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল ইসলামের নির্দেশনায় এসআই মোঃ নুরুল ইসলাম ও তার টিম আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় তথ্য প্রযুক্তির কৌশল এবং গোয়েন্দা তথ্য ব্যবহার করে অভিযান চালিয়ে রাজশাহী জেলার চারঘাট থানার মোক্তারপুর পাকিয়ানপাড়ায় আসামী মোঃ স্বপন রেজাকে তার শ্বশুর বাড়ী হতে গ্রেফতার করে। এসময় তার কাছে থেকে ছিনতাই হওয়া আই ফোন উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামী জিজ্ঞাসাবাদে জানায়, মোবাইল ফোনটি সে মোঃ শুভ রানার কাছে থেকে ক্রয় করেছে। তার দেওয়া তথ্যমতে গতকাল ২৪ জুলাই ২০২১ বিকেলে ৪.৩০ টায় অভিযান চালিয়ে আসামী  শুভ রানাকে তার বাড়ী হতে গ্রেফতার করে। সে জানায়, ছিনতাই হওয়া আই ফোনটি তার দুলাভাই মোঃ কাইসার জামান শুভ(২৮) তাকে বিক্রি করতে দিয়েছিল। পরবর্তীতে আসামী মোঃ কাইসার জামান শুভকে গ্রেফতার করা হয়।

আসামী মোঃ কাইসার জামান শুভ তার অপর সহযোগি মোঃ আসাদুজ্জামান রোকন (২৫) এর সাথে মিলে সে দিনের ছিনতাইয়ের ঘটনাটি ঘটিয়েছিলো বলে জানায়।

পলাতক আসামী আসাদুজ্জামান রোকনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

Next Post

রাজশাহীতে র‍্যাবের অভিযানে ২০ কেজি গাঁজাসহ আটক-১

সোম জুলাই ২৬ , ২০২১
নিজস্ব প্রতিনিধিঃ র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অভিযানে ২০.৪ কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম জুলকার সাঈদ ওরফে নাইম (৩০)। সে কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলার বনগ্রামের আলহামদুর ছেলে। র‍্যাব জানায়, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২৫ জুলাই  দুপুর  ০২.৩০ ঘটিকায় রাজশাহী […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links