রাজশাহীতে বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ রাজশাহীতে বিএনপি’র প্রতিবাদ সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে। শনিবার( ১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি রাজশাহী জেলা ও মহানগর এর অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিএনপি’র প্রতিষ্ঠাতা ও বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের খেতাব বাতিলের ষড়যন্ত্র, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ করেন তারা।

মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানার সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন। প্রধান অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।বিশেষ অতিথি ছিলেন বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, রাজশাহী জেলা বিএনপি’র সদস্য সাবেক এমপি জাহান পান্না ও জেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও বতর্মান আহ্বায়ক কমিটির সদস্য গোলাম মোস্তফা মামুন।

প্রধান অতিথি, সভাপতি ও অন্যান্য নেতৃবৃন্দ বলেন, স্বাধীনতার ঘোষক, বাংলাদেশের উন্নয়নের রুপকার, গণতন্ত্রের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তমকে নিয়ে যতই ঘৃন্য রাজনীতি করা হক না কেন বাংলাদেশের মানুষের মন থেকে তার নাম কখনোই মুছে ফেলা যাবেনা। কারণ জিয়াউর রহমান না জন্মালে বাংলাদেশ নামে কোন ভূখন্ডের সৃষ্টি হতনা। জনগণ যখন হানাদার বাহিনীর আক্রমনে দিশেহারা হয়ে পড়েছিলো ঠিক তখনই জিয়া স্বাধীনতার ঘোষনা দেন এবং নিজে যুদ্ধে ঝাঁপিয়ে পরেন। অথচ সে সময়ে আওয়ামী লীগের নেতারা ভারতের বিলাসবহুল হোটেলে ফুর্তিতে দিন কাটাচ্ছিলেন বলে উল্লেখ করেন তারা।

তারা আরো বলেন, আল জাজিরা চ্যানেলে এই সরকারকে নিয়ে একটি খবর প্রকাশিত হয়। যা ফেসবুকসহ সকল সামাজিক যোগাযোগ ম্যধ্যমে ছড়িয়ে পড়ে। জনগণের চোখ অন্যা দিকে ফিরিয়ে নিতে এই অবৈধ সরকার এই ঘৃন্য রাজনীতি করছে। এই ঘৃন্য রাজনীতি বন্ধ না করলে দ্রুত সময়ে মধ্যে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। এই আন্দোনের মাধ্যমেই এই বিনা ভোটের সরকারকে বিতাারিত করা হবে বলে বক্তারা হুঁশিয়ারী দেন। সেইসাথে সমাবেশ থেকে নেতৃবৃন্দ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের খেতাব বাতিলের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন বোয়ালিয়া থানা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম শাফিক, সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন,মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক বজলুল হক মন্টু, রাজপাড়া থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু, বিএনপি নেতা মামুনুর রশিদ মামুন, ৬নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি গোলাম নবী গোলাপ, ৭নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি বজলুর রহমান কচি, ২নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মাহবুব সাঈদ টুকু, ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শহীদ আলম, সাধারণ সম্পাদক শামীম রেজা, ৩নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি নাজির উদ্দিন, জেলা কৃষক দলের আহ্বায়ক আল-আমিন সরকার টিটু, সদস্য সচিব নাজমুল হক, মহানগর কৃষক দলের সদস্য সচিব গোলাম সাকলাইন ইকো ও যুগ্ম আহ্বায়ক জিএম সালাম রোজ।

আরো উপস্থিত ছিলেন শ্রমিক দলের সভাপতি এশারুদ্দিন এশা, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেল যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদল সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সিনিয়র সহ-সভাপতি মাইনুল হক হারু, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, সহ-সভাপতি সুলতান আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক জুলফিকার রহমান ভুট্টো, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, রাজশাহী মহানগর স্বেচ্ছসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ বাবলু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক ওয়ালিউজ্জামান পরাগ, মহানগর সেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মীর তারেক, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, পবা উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সোহেল, রাজশাহী মহানগর মহিলাদলের যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সখিনা খাতুন, গুলশান আরা মমতা, রোজি ও জান্নাতুল ফেরদৌস।

এছাড়াও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শাহরিয়ার আলম বিপুল, মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাাদক আকবর আলী জ্যাকী ও রাবি ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদ রাহিসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী।

Next Post

নন্দীগ্রামে নব নির্বাচিত মেয়রকে সংবর্ধনা

শনি ফেব্রু. ১৩ , ২০২১
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে গত ১৩ ফেব্রুয়ারি দুপুর ১২টায় নন্দীগ্রাম স্থানীয় বাসষ্ট্যান্ডে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নব নির্বাচিত মেয়র ও নন্দীগ্রাম পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনিছুর রহমানকে উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, পৌর ওয়ার্ড আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট, ফুল ও মিষ্টি বিতরণের মধ্য দিয়ে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links