রাজশাহীতে বসতভিটা উচ্ছেন নয়, ফাঁকা স্থানে মার্কেট নির্মানের দাবিতে স্মারকলিপি প্রদান।

নিজস্ব প্রতিনিধিঃ হড়গ্রাম কাঁচা বাজার তৈরী ফাঁকা স্থানের করার দাবিতে অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি প্রদান করা হয়েছে । রাজশাহী নগরীর হড়গ্রামে অসংখ্য বসতভিটা উচ্ছেদ করে কাঁচা বাজার নির্মানের প্রতিবাদে এই কর্মসুচির আয়োজন করেন এলাকাবাসী ।

আজ (মঙ্গলবার ) দুপুরে পশ্চিমাঞ্চলের সচেতন এলাকাবাসী রাজশাহী সিটি করপোরেশনে অবস্থান নিয়ে পরে মেয়রকে এএইচএম খায়রুজ্জামান লিটনকে স্মারকলিপি প্রদান করে।

সমাবেশে বক্তারা বলেন, সাবেক নন্দীপুকুর ও তার পার্শ্ববর্তী এলাকায় বিপুল সংখ্যক একতলা থেকে পাচঁতলা পর্যন্ত পাকাবাড়ি ভেঙ্গে মানুষকে তাদের বসতভিটা থেকে উচ্ছেদ করে রাষ্ট্রের বিপুল পরিমান অর্থের অপচয় করে হড়গ্রাম কাঁচা বাজার নির্মাণ না করার দাবি জানানো হয়েছে । প্রায় ত্রিশ বছর পূর্বে নন্দীপুকুর ভরাট করে অধিক ঘনবসতিপূর্ণ আবাসিক এলাকায় পরিনত হয়েছে । বর্তমানে যেখানে অস্থায়ীভাবে কাঁচা বাজার বসছে সেখান থেকে প্রায় ৫০ মিটার থেকে ৫০০ মিটারের মধ্যে অনেক ফাঁকা জায়গায় আছে। সেখানেই কাঁচা বাজার নির্মাণের জোর দাবি জানান তারা।

বক্তারা আরো বলেন, অবস্থান ধর্মঘট থেকে সিটি মেয়রকে অনুরােধ জানাচ্ছি অবিলম্বে আমাদের প্রস্তাবিত যেকোন ফাঁকা জায়গায় কাঁচা বাজার নির্মাণের ঘোষণা দেয়া হোক অন্যথায় আমরা আমরণ অনশনসহ বৃহত্তর কর্মসূচিতে যেতে বাধ্য হব ।

সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে ফাঁকা জায়গায় কাঁচা বাজার নির্মাণের দাবিতে স্মারকলিপি প্রদান করেন শিক্ষক নেতা শফিকুর রহমান বাদশা । এসময় পশ্চিমাঞ্চলের এলাকাবাসী উপস্থিত ছিলেন।

Next Post

চাঁপাইনবাবগঞ্জে ২২০ বোতল ফেন্সিডিলসহ আটক-২ ।

মঙ্গল অক্টো. ৬ , ২০২০
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের অভিযানে ২২০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করা হয় । আটকরা হলেন, শিবগঞ্জ থানাধীন উত্তর উজিরপুরের মৃত ইশরাইলের ছেলে কামাল উদ্দিন (৩৫) ও সেলিমাবাদ পাঠানপাড়া এলাকার আলাউদ্দিনের ছেলে ফটিক (৩০) । আটকদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মাদক দ্রব্য আইনে ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে নিশ্চিত […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links