রাজশাহীতে বরই পাড়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক নিহত

নিজস্ব প্রতিনিধি রাজশাহীর নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম এলাকায় বরইপাড়াকে কেন্দ্র করে তাজেম আলী বিদ্যুৎ (৪০) নামের একজনকে  ‍ছুরিকাঘাত করেছেন অজ্ঞাতনামা কয়েকজন যুবক।

আজ বৃহস্পতিবার দেড়টার দিকে এ ঘটনা। পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত তাজেম আলী বিদ্যুৎ ছোটবন স্কুলপাড়ার (৪০) মৃত শমসের আলীর ছেলে।

জানা গেছে, তাজেম আলীর গাছ থেকে অজ্ঞাতনামা কয়েকজন যুবক বরই পারছিলো। এসময় তিনি তাদের নিষেধ বরই পাড়তে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই যুবকরা তাকে ছুরিকাঘাত করেন। পরে তাজেম আলীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে তিনি মৃত্যুবরণ করেন।

চন্দ্রিমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ বলেন, এই হত্যাকাণ্ডের ঘটনায় কয়েকজনের নাম ইতোমধ্যে আমরা জানতে পেরেছি। তদন্ত সাপেক্ষে এই মুহুর্তে তাদের নাম বলতে পারছি না।

Next Post

মোহনপুর জাহানাবাদ ইউনিয়ন শ্রমিকদলের কমিটি গঠন

শুক্র ফেব্রু. ৩ , ২০২৩
মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর জাহানাবাদ  ইউনিয়ন জাতীয়তাবাদী শ্রমিকদলের  কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার ৩ ফেব্রুয়ারী বিকালে প্রাথমিক বিদ্যালয় মাঠে কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপি সভাপতি জিল্লুর রহমান। প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অধ্যাপক আব্দুস সামাদ। উপস্থিত দলীয় নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে নবগঠিত […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links