রাজশাহীতে গোলকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজিত অনুষ্ঠানের সমাপনী পুরষ্কার বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় রাজশাহী জেলা প্রশাসন আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭)-২০২১ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার(০৯ জুন) বিকেলে জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, ক্রিকেটের পাশাপাশি ফুটবলের উন্নয়নে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন, প্রশিক্ষণের ব্যবস্থা সহ বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে খেলোয়াড়সহ সংশ্লিষ্টরা একদিকে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সম্পর্কে জানতে পারছেন, অন্যদিকে আমরা নতুন ভালো খেলোয়াড় পাচ্ছি। আমরা চাই আজকের এই মাঠে আমাদের যে সন্তানেরা খেলেছে, তাদের মধ্যে থেকেই যেন জাতীয় পর্যায়ের খেলোয়াড় তৈরি হয়। রাজশাহীর ক্রীড়াঙ্গনের উন্নয়নে আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, রাজশাহী জেলা শিক্ষা অফিসার মো. নাসির উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.ডাবলু সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ওয়াহেদুন নবী অনু। অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু সহ ৮টি দলের কোচ, ম্যানেজার, খেলোয়াড়বৃন্দসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) জেলায় চ্যাম্পিয়ন হয়েছে দুর্গাপুর উপজেলা (০৪ গোল)। রানার আপ হয়েছে তানোর উপজেলা (০১ গোল)। বালকে সিটি কর্পোরেশন পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে বোয়ালিয়া থানা (০৪)। রানার আপ হয়েছে মতিহার (০১) থানা। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) জেলায় চারঘাট উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে (০১)। রানার আপ হয়েছে গোদাগাড়ী (০ গোল)। বালিকায় সিটি কর্পোরেশন পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে শাহমখদুম থানা (০২)। রানার আপ হয়েছে রাজপাড়া থানা (০০ গোল)।

Next Post

বাজেটে দুর্বলতা নেই- অর্থমন্ত্রী

বুধ জুন ৯ , ২০২১
আভা ডেস্কঃ অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, প্রস্তাবিত ২০২১-২২ অর্থবছরের বাজেটে কোনো উইকনেস (দুর্বলতা) নেই। নিম্ন আয়ের মানুষদের যদি আমরা চিহ্নিত করতে পারি এবং অর্থনীতির মূল ধারায় নিয়ে আসতে পারি তাহলে আগামীতে আমাদের অর্থনীতি আরও সমৃদ্ধ হবে। বুধবার (৯ জুন) দুপুরে অর্থমন্ত্রীর সভাপতিত্বে অর্থনৈতিক বিষয়ক সংক্রান্ত মন্ত্রিসভা ও […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links