রাজশাহীতে ইউপি কক্ষে মারা যাওয়া যুবক আত্নহত্যা করেছে, ময়নাতদন্তের প্রতিবেদন।

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীর পবা উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) কক্ষে মারা যাওয়া মোফাজ্জল হোসেন (২৬) আত্মহত্যা করেছেন। মরদেহের ময়নাতদন্তের প্রতিবেদনে এমনটি এসেছে।

তবে এই ময়নাতদন্তের প্রতিবেদন প্রত্যাখান করে নিহতের বড়ভাই তোফাজ্জল হোসেন জানান, ‘আমরা তিন ভাই। আমার ছোট ভাই সে আত্মহত্যা করতে পারে না। তাকে পরিকল্পিতভাবে হত্যায় করা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা এবিষয়ে আইনের আশ্রয় নেবো।’ এর আগে গত ২৯ নভেম্বর সকালে পবার-৪ হরিপুর ইউপি কার্যালয়ের একটি কক্ষ থেকে মোফাজ্জলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মোফাজ্জল রাজশাহীর তানোর উপজেলার যুগলপুর গ্রামের ইসরাফিল মন্ডলের ছেলে।

মৃত্যুর ৯ দিন আগে পবার হরিপুর ইউনিয়নের নলপুকুর গ্রামে বিয়ে করেন। বিয়ের পরে শ্বশুরবাড়িতে বেড়াতে আসে। এসময় মেয়ের স্বামীর বাড়িতে না যাওয়া নিয়ে প্রশ্ন উঠে। এক পর্যায়ে মেয়ের পরিবারের পক্ষ থেকে দেনমোহরের দাবি তোলা হয়। এনিয়ে ২৮ নভেম্বর ইউপি কার্যালয়ে দুইপক্ষের লোকজন চেয়ারম্যানের সঙ্গে বসেছিলেন।

তখন চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল বলেছিলেন, মোফাজ্জলকে দেনমোহরের টাকা দিয়ে ছেলেকে নিয়ে যেতে হবে। পরে ওই রাতে মোফাজ্জলকে ইউপি কার্যালয়ের একটি কক্ষে আটকে রাখা হয়। পরের দিন সকালে মোফাজ্জলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, বিষয়েটি আমরা বলতে চাচ্ছি না। আদালতের বিষয়। তবে আসামিদের গ্রেপ্তারের জন্য আমাদের চেষ্টা এখনও অব্যাহত আছে।

Next Post

রাহীর জায়গায় নতুন বাঁহাতি পেসার শাকিলকে নিলো তামিম ইকবালের দল।

বুধ ডিসে. ৯ , ২০২০
আভা ডেস্কঃ ইনজুরিতে ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পন্সরড বাই ওয়ালটন’ থেকে ছিটকে গেছেন ফরচুন বরিশালের পেসার আবু জায়েদ রাহী। তার জায়গায় নেওয়া হয়েছে নতুন এক পেসার। বাঁহাতি পেসার সালাউদ্দিন শাকিলকে দলে ভিড়িয়েছে তামিম ইকবালের দল। বরিশালের মিডিয়া বিভাগ বুধবার সন্ধ্যায় রাইজিংবিডিকে এই তথ্য নিশ্চিত করেছেন। মুন্সিগঞ্জের ছেলে শাকিল টি-টোয়েন্টিতে ম্যাচ খেলেছেন […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links