রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ হাতে খাবার রান্না করে পাঠিয়েছেন সাকিব আল হাসানের বাসায়।

আভা ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেটের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার টান অন্যরকম। ভালোবাসেন ক্রিকেটারদেরও। ব্যক্তিগতভাবে খোঁজখবর রাখেন ক্রিকেটারদের পরিবারেরও।

ক্রিকেট ও ক্রিকেট সংশ্লিষ্টদের জন্য প্রধানমন্ত্রীর দুয়ার সবসময় খোলা। ক্রিকেটাররা স্ত্রী-পরিজন নিয়েও গণভবনে প্রধানমন্ত্রীর সান্নিধ্যে সময় কাটানোর সুযোগ পান।

মাশরাফি বিন মুর্তজা-সাকিব আল হাসানের পরিবারের সঙ্গে প্রধানমন্ত্রীর সখ্য বহুদিনের।

রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ হাতে খাবার রান্না করে পাঠিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের প্রাণভ্রমরা সাকিব আল হাসানের বাসায়। সাকিব ও তার স্ত্রী শিশির যেসব খাবার পছন্দ করেন তা নিজ হাতে রেধে তাদের বাসায় পাঠিয়েছেন প্রধানমন্ত্রী, যা সাকিব নিজেই জানিয়েছেন নিজের ফেসবুক পেজে।

সাকিব ফেসবুকে প্রধানমন্ত্রীর পাঠানো মজাদার খাবারের ছবিগুলোও দিয়েছেন। তিনি লিখেছেন– I am the luckiest person on earth, I’m truly speechless by this gesture of our honourable prime minister Sheikh Hasina as I got to taste her delicious cooking which she cooked herself this morning and sent to my house for my wife because she mentioned it was her favourite food when we visited her yesterday. Can’t thank enough for this amazing gesture this will always remain in my heart for the rest of my life! We are truly blessed!

শনিবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে নিজের পছন্দের খাবারের কথা জানিয়েছিলেন সাকিবপত্নী উম্মে শিশির আল হাসান। এ সময় শিশিরের সঙ্গে তাদের মেয়েও ছিল। সাকিব ও শিশিরের মনের ইচ্ছেপূরণ করতেই নিজ হাতে সেই খাবারগুলো রান্না করে সাকিবের বাসায় পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর এই ভালোবাসায় কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের এই প্রাণভ্রমরা। তিনি নিজেকে সৌভাগ্যবান মনে করছেন।

Next Post

মিন্নির জামিন বাতিলের শুনানির দিন ফের পিছিয়েছে।

রবি জানু. ২৬ , ২০২০
আভা ডেস্কঃ বরগুনায় সড়কে রিফাত শরীফ হত্যার চাঞ্চল্যকর মামলার আসামি নিহতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন বাতিলের শুনানির দিন ফের পিছিয়েছে। পরবর্তী শুনানির দিন আগামী ২ ফেব্রুয়ারি ধার্য করেছেন আদালত। রোববার সকাল ১০টার দিকে বরগুনার নারী ও শিশু আদালতের বিচারক মো. হাফিজুর রহমান শুনানির জন্য পরবর্তী এ তারিখ নির্ধারণ করেন। […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links