রংপুরে পুলিশের এএসআই মাদকসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে আটক।

রংপুর প্রতিনিধিঃ রংপুর নগরের একটি বাড়িতে অভিযান চালিয়ে তিন হাজার একশ আটানব্বই পিচ ইয়াবাসহ পুলিশের এক এএসআইকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটক এএসআই মনিরুজ্জামান কুড়িগ্রাম পুলিশ লাইনে কর্মরত ছিলেন। বর্তমানে কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড অবস্থায় রয়েছেন।

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে নগরীর স্টেশন রোড ঠিকাদারপাড়ার একটি ছয়তলা ভবনের ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়। সেখানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন এর তত্ত্বাবধানে অভিযান পরিচালিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

অভিযানের সময় তিন হাজার একশ আটানব্বই পিচ ইয়াবা, নগদ ৭ হাজার ৮০০ টাকা, ৯০০ টাকা মূল্যের প্রাইজবন্ড, এক বোতল ফেন্সিডিল, বিভিন্ন ব্যাংকের পাঁচটি চেক বই ও চারটি মোবাইলসহসহ পুলিশের এএসআই মনিরুজ্জামানকে আটক করা হয়। পরে তাকে জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে আসা হয়। এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাসহ এএসআই মনিরুজ্জামানকে আটক করতে সক্ষম হন তারা। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে।

রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই (সাব ইনস্পেকটর) তাহিদুল ইসলাম জানান, এর আগে মাদক সেবন ও কারবারির সাথে জড়িত থাকার অভিযোগে এএসআই মনিরুজ্জামান সাময়িকভাবে বরখাস্ত হয়েছে । বর্তমানে কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড অবস্থায় আছেন। সে পরিবার নিয়ে রংপুর নগরীর ঠিকাদারপাড়ার ওই বাড়িতে ভাড়া থাকতেন। সেখান থেকে গোপনে মাদকের কারবার চালিয়ে আসছিলেন।

Next Post

নন্দীগ্রামে কৃষকদের মাঝে বিনামূল্য সার ও বীজ বিতরণ কার্যক্রম উদ্বোধন

সোম নভে. ২৩ , ২০২০
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে গত ২৩শে নভেম্বর বেলা ১১টায় নন্দীগ্রাম উপজেলা পরিষদ চত্বরে কৃষি স¤প্রসারণ অধিদপ্তর, নন্দীগ্রাম, বগুড়ার আয়োজনে ২০২০-২০২১ অর্থ বছরে প্রাকৃতিক দূর্যোগে ক্ষয়-ক্ষতি পুষিয়ে নিতে এবং রবি মৌসুমে ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষে উপজেলার ৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৩৬৮০জন কৃষকদের মাঝে প্রনোদনা ও পুনর্বাসন কর্মসূচীর আওতায় বিনামূল্যে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links