ময়মনসিংহে কোতোয়ালীল অভিযানে ধর্ষকসহ গ্রেফতার ৮

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন অভিযোগে ৮ জনকে গ্রেফতার করেছে। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৮জনকে গ্রেফতার করা হয়।

এর মাঝে এসআই টিটু সরকারের নেতৃত্বে নগরীর হাজী কাশেম আলী কলেজের

সামনে থেকে ১০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, পাটগুদামের রনি আহম্মেদ ও বাঘমারার আরিফ হাসান তানভীর। এসআই মানিকুল ইসলামের নেতৃত্বে একটি টীম  দূর্গাবাড়ী রোডের পাশে হৃদয় এন্টার প্রাইজের ভিতর থেকে জাতীয় পরিচয়পত্রের জাল কপি, সিপিইউ ও মনিটরসহ ওয়ালীউল্লাহকে গ্রেফতার করে।  সে কেন্দুয়ার হরিপুরের ইসমাইল হোসেনের ছেলে। এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে একটি টীম কাচিঝুলি এলাকা থেকে চুরি মামলার অন্যতম আসামী রুবেল মিয়াকে গ্রেফতার করে।

এএসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি টীম চিহিৃত ও আলোচিত চোর শফিকুল ইসলামকে এবং এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে একটি টীম রাজধানীর আদাবর থানা এলাকা থেকে ধর্ষন মামলার আসামী চর গোবিন্দপুরের সোহাগকে গ্রেফতার করে।

এছাড়া এসআই মানিকুল ইসলাম ও এএসআই আল আমীন জিআর ও সিআর মামলায় পরোয়ানাভুক্ত দুইজনকে গ্রেফতার করে। তারা হলো, বাঘমারা সামদানী মসজিদ সংলগ্ন আরিফ হাসান তানভীর ও চরকালিবাড়ির শফিউর রহমান সিদ্দিকী। শুক্রবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। ওসি আরো জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক ও জুয়াবিরোধী অভিযান অব্যাহত থাকবে। মাদক ও জুয়া বন্ধে স্থানীয়দের সহযোগীতা চেয়েছেন ওসি শাহ কামাল আকন্দ।

Next Post

মুজিব জলবায়ু সমৃদ্ধি পরিকল্পনার আওতায় প্রকল্পগুলোতে বিনিয়োগের আহ্বান

শুক্র নভে. ২৬ , ২০২১
আভা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বদ্বীপ পরিকল্পনার মতো বাংলাদেশের দীর্ঘমেয়াদী জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান জানিয়েছেন। তিনি এশিয়া ও ইউরোপকে জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় কার্যকরভাবে লড়াইয়ের জন্য অর্থ ও প্রযুক্তি প্রবাহকে সংহত করতে ঐক্যদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। কম্বোডিয়ার নমপেনে ২৫ নভেম্বর থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুরু […]

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links