মোহনপুর কেশরহাট পৌর নির্বাচনে বিএনপি মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

ফিরোজ, মোহনপুরঃ  রাজশাহীর জেলার মোহনপুর উপজেলার কেশরহাট তৃতীয় দফার কেশরহাট পৌর সভা নির্বাচনে সহিংসতার আশঙ্কা করে বিএনপি সমর্থিত প্রার্থী খুশরব রহমান (ধানের শীর্ষ ) সংবাদ সম্মেলন করেছেন।বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে কেশরহাট পৌর বিএনপির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সাবেক  সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুনের পরিচালায় সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন কেশরহাট পৌর বিএনপির আহবায়ক আবুহেনা কামরুজ্জামান।

প্রার্থী পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন, কেন্দ্রীয় বিএনপির ত্রান ও পূনবাসন সহ সম্পাদক ও মহানগর বিএনপির সাধারন সম্পাদক, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের গত জাতীয় নির্বাচনে ধানের শীষের প্রার্থী এ্যাড শফিকুল হক মিলন, লিখিত বক্তব্যে বলেন, আগামী ৩০ জানুয়ারী কেশরহাট পৌর সভা নির্বাচনে ধানের শীর্ষ মনোনিত প্রার্থী খুশবর রহমান দলীয় ভাবে নির্বাচন করতে গিয়ে দেখছেন রাজশাহী-৫৪, পবা-মোহনপুর-৩ আসনে সাংসদ আয়েন উদ্দিন কেশরহাট পৌরসভা নির্বাচনী এলাকায় বিভিন্ন দলীয় কর্মকান্ড ও কিছু উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনা করছেন গত ১৭ জানুয়ারী সাঁকোয়া বাকশৈল কামিল মাদ্রসা চত্তরে মোহনপুর মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতি কেন্দ্র ভিত্তি প্রস্তর স্থাপন নৌকার মনোনিত প্রার্থী শহিদুজ্জামান শহিদের নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান। এবং দলীয় প্রার্থী পক্ষে প্রায় পাঁচশত কম্বল/চাদর মহিলাদের বিতরনসহ বিভিন্ন ওয়ার্ডে ও মহল্লাহ নির্বাচনী গণসংযোগ করবেন বলে ঘোষণা দেন।

পৌরসভা নির্বাচন বিধিমালা ২ এর ১২ ধারায় ভঙ্গ করে ২২ ধারা মোতাবেক সরকারি সুবিধাভোগী অতিগুরুত্বপূর্ণ ব্যক্তি সাংসদ আয়েন উদ্দিন নির্বাচনকে প্রভাবিত করতে প্রকাশে তাঁর কার্যক্রম পরিচালনা করছেন।শফিকুল হক মিলন আরো বলেন, এবিষয়ে জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তাকে লিখিত অভিযোগ দিয়ে কোন পদক্ষেপ গ্রহন করেননি। কেশরহাট পৌর নিবার্চনে মাননীয় সাংসদ আয়েন উদ্দিন এমপি যেন আচরন বিধি লঙ্গন না করেন এবং ৩০ জানুয়ারী ভোট প্রয়োগে সুষ্ঠ পরিবেশ তৈরী।

ক্ষমতাসীন দলের নেতা-কর্মীরা আচরণবিধি লঙ্ঘন করে অবিরাম প্রচারণা চালাচ্ছে আওয়ামী লীগের জয় জয় কার। নির্বাচনের ফলাফল যেন কেন্দ্রে কেন্দ্রে প্রকাশ করা হয়। কোন রকম ব্যালট বাক্স নিয়ে যেনো উপজেলাতে নিয়ে যাওয়া না হয়।

আমাদের পুলিং এজেন্টদেরকে সাথে রেখে ভোট গ্রহণ, ভোট গণনা এবং ফল প্রকাশ এটা যেনো যথাযথো ভাবে হয়।  প্রার্থীর পক্ষ থেকে এজন্য তিনি সকলকে অনুরোধ জানান।

যদি আমাদের ভোটাররা নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যেতে পারে এবং ভোটের দিন সার্বিক পরিবেশ ন্যূনতম ৫০ পার্সেন্ট স্বচ্ছতা থাকে তাহলে আমাদের বিএনপি’র মনোনীত ধানের শীষের পক্ষে পদ প্রার্থী প্রভাষক খুশবুর রহমান বিপুল ভোটে ইনশাল্লাহ বিজয় অর্জন করবে।

আজকের এই সাংবাদিক সম্মেলনে আপনাদের মাধ্যমে ধানের শীষ প্রতীক এর পক্ষে ভোট নিবেদন করে ভোট চেয়ে আন্দোলনের অংশ হিসেবে প্রতীক হিসেবে কেশরহাটে আমাদের প্রার্থী  আগামী ৩০-শে জানুয়ারি বিজয়ী হবে এ আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদ সম্মেলনে বিএনপির মেয়র প্রার্থী খুশবর রহমান বলেন, তার বিজয় নিশ্চিত জেনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ক্যাডাররা, মোটর সাইকেল হেলমেট পরিহিত বাহিনী বিভিন্ন কেন্দ্র দখল করে ভোট ছিনতাইয়ের পরিকল্পনা করছেন। বিভিন্ন স্থানে তার ধানের শীর্ষ প্রতীকের কর্মী সমর্থকদের হুমকি ধামকি ও ভয়ভীতি দেখানো হচ্ছে। এ বিষয়ে তিনি জেলা রিটার্নিং অফিসারসহ সংশ্লিষ্ট অফিসারদের অবহিত করেছেন। তারপরও তিনি ভোটে ব্যাপক কারচুপির আশঙ্কা করছেন বলেই এই সংবাদ সম্মেলন করেছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, রাসিক সাবেক মেয়র ও রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ, যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় সদস্য সাইফুল ইসলাম মার্শাল, সদস্য সচিব বিশ্বনাথ সরকার, জেলা বিএনপির সাবেক সভাপতি তোফাজ্জাল হোসেন তপু, সাবেক মেয়র আলাউদ্দিন আলো, জেলা যুবদলের সাবেক আহবায়ক আনোয়র হোসেন উজ্জ্বল, মোহনপুর উপজেলা বিএনপির আহবায়ক ও বাকশিমইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুব আর রশিদ, মোহনপুর উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও ধুরইল ইউপি চেয়ারম্যান কাজিম উদ্দিন, যুগ্ম আহবায়ক জাকির হোসেন বকুল, সদস্য সচিব বাচ্চু রহমান, কেশরহাট পৌর সদস্য সচিব নিজামুল হক, কেশরহাট পৌর যুবদলের আহবায়ক শাহীন আলম, যুগ্ম আহবায়ক মশিউর রহমান, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন-সাধারন  সম্পাদক রায়সুল ইসলাম রাশেল।

Next Post

পলাশবাড়ীতে এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপির রোগ মুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত।

শুক্র জানু. ২২ , ২০২১
সোহেলরানা, পলাশবাড়ীঃ  গাইবান্ধা-৩(পলাশবাড়ী-সাদুল্যাপুর)আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি’র আশু রোগ মুক্তির জন্য বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কিশোরগাড়ী ইউনিয়ন কৃষকলীগ সভাপতির আয়োজনে অত্র ইউনিয়নের বড় শিমুলতলা কাছারী পাড়া জামে মসজিদে ২২ জানুয়ারী শুক্রবার জুম্মার নামাজ শেষে এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপি’র আশু রোগ মুক্তি কামনাসহ দেশ জাতি […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links