মোহনপুরে ১৪৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুর সদর এলাকা হতে ১হাজার ৪৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মোহনপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার (১০ফেব্রুয়ারি) দুপুরের দিকে মোহনপুর থানা পুলিশের এর একটি দল থানা সদর এলাকার পোস্ট অফিসের নিকট অভিযান চালিয়ে ইয়াবাসহ বাকশিমইল গ্রামের নিমাই এর ছেলে নিত্য কুমার প্রামানিক (৩৪) ও বাদেজুল গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে বেলাল (৩৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

থানা পুলিশসুত্রে জানা গেছে, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে মোহনপুর থানা পুলিশের ওসি মোহাঃ তৌহিদুল ইসলাম, এসআই ইব্রাহিম খলিলুল্লাহ-র নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সসহ একটি আভিযানিক দল থানা সদর পোস্ট অফিস এলাকায় একটি অভিযান চালিয়ে ১ হাজার ৪৪০ পিস ইয়াবাসহ  এদুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন ও ১টি চার্জার ভ্যান আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা  নিজেকে পেশাদার মাদক ব্যবসায়ী হিসেবে স্বীকার করেছে। তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মোহনপুর  থানায় মামলা দায়ের করা হয়েছে।

Next Post

উদয়ন কলেজ অব বায়োসায়েন্স এন্ড টেকনোলজি ও উদয়ন ডেন্টাল কলেজের পক্ষে শীতবস্ত্র বিতরণ

বৃহস্পতি ফেব্রু. ১০ , ২০২২
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীতে “উদয়ন কলেজ অব বায়োসায়েন্স এন্ড টেকনোলজি ও উদয়ন ডেন্টাল কলেজ” এর পক্ষ থেকে ১৫০ জন অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। আজ ১০ ফেব্রুয়ারী রোজ বৃহস্পতিবার বিকালে উদয়ন কলেজ অব বায়োসায়েন্স এন্ড টেকনোলজি ও উদয়ন ডেন্টাল কলেজ প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links