মোবাইল না পেয়ে দূর্গাপুরে স্কুল ছাত্রীর আত্মহত্যা

[contact-form][contact-field label=”Name” type=”name” required=”true” /][contact-field label=”Email” type=”email” required=”true” /][contact-field label=”Website” type=”url” /][contact-field label=”Message” type=”textarea” /][/contact-form]

সোহানুর রহমান সোহান দুর্গাপুর প্রতিনিধিঃ রাজশাহীর দুর্গাপুরে মোবাইল ফোন কিনে না দেয়ায় অভিমান করে লামিয়া সরকার (১৪) নামের এক স্কুলছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। লামিয়া উপজেলার পানানগর পূর্বপাড়া গ্রামের বাসিন্দা মামুনুর রশিদ ওরুপে হিটলারের মেয়ে।

শুক্রবার ভোর সাড়ে তিনটার দিকে সে নিজবাড়ির বারান্দায় এ ঘটনা ঘটায়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া (সার্কেল) ইমরান জাকারিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, স্কুলছাত্রী লামিয়া ইদ উপলক্ষে পরিবারের কাছে ফোন কিনে চায়।  বয়সে ছোট হওয়ায় তাঁর বাবা, মা  এখনই মোবাইল ফোন কিনে দিতে আপত্তি জানায়। এনিয়ে অভিমান করে আত্মহত্যা করে লামিয়া।

ওসি আরও বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনাস্থল অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া (সার্কেল) পরিদর্শনে আসেন। পরে সবার উপস্থিততে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

লামিয়া অষ্টম শ্রেনীতে পড়তেন। ক্যাডেট স্কুলে ভর্তির জন্য তিনি রাজশাহীতে কোচিং করছিলেন। ইদের আগে তিনি বাড়িতে আসেন। এরপর মোবাইল ফোন কিনে নেবার দাবি যানাই তার বাবা, মায়ের কাছে তাঁর বয়স অল্প হওয়ায় বাবা মা এখনই মোবাইল ফোনে কিনে দিতে আপত্তি জানায়। এতেই অভিমান হয় লামিয়া। শুক্রবার ভোর সাড়ে তিনটার দিকে ঘর থেকে উঠে তিনি বাড়ির মেইন গেট তালা দেন। পরে বাড়ির বাহিরে বারান্দায় গিয়ে নিজ ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

Next Post

গোমস্তাপুরে জুয়েল মার্ডি হত্যার রহস্য উদঘাটন

শুক্র মে ১৪ , ২০২১
রহনপুর প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে জুয়েল মার্ডি (২০) নামে এক আদিবাসী যুবকের লাশ উদ্ধারের ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ।  এ ঘটনায় আটক জিয়াউর (৩০) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। এ মামলার তদন্তকারী কর্মকর্তা  গোমস্তাপুর থানার ওসি (তদন্ত)  সেলিম রেজা জানান, গত ৭ মে সকালে রহনপুর ইউনিয়ন তেঁতুলতলা গ্রামের একটি […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links