ভোট চলা অবস্থায় বিএনপির মেয়র প্রার্থীর মৃত্যু।

আভা ডেস্কঃ খুলনার চালনা পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী ও দাকোপ উপজেলা বিএনপির আহ্বায়ক আবুল খয়ের খান (৬০) ভোটগ্রহণ চলাকালীন মারা গেছেন।

সোমবার (২৮ ডিসেম্বর) বিকেল ৩টা ৫০ মিনিটে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটের প্রধান ডা. ফরিদ উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

করোনা ইউনিটের চিকিৎসক ডা. তন্ময় মল্লিক জানান, করোনায় আক্রান্ত হয়ে গত ২২ ডিসেম্বর রাত থেকে আবুল খয়ের খান নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেল ৩টা ৫০ মিনিটে তার মৃত্যু হয়।

জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম মনা অভিযোগ করে বলেন, অসুস্থ অবস্থায় আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে জোর করে ভোট নেওয়ার সংবাদ পেয়েই তিনি মারা গেছেন। একজন প্রার্থী নির্বাচন চলাকালীন মারা যাওয়ায় তিনি নির্বাচনী আইন অনুযায়ী পুনরায় চালনা পৌরসভায় ভোটগ্রহণের দাবি জানান।

এদিকে, আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে ভোটকেন্দ্র দখল করে ভোট দেওয়ার অভিযোগ তুলে দুপুর পৌনে ২টায় বিএনপি প্রার্থী আবুল খয়ের খানের নির্বাচনের প্রধান এজেন্ট আব্দুল মান্নান খান ও স্বতন্ত্র প্রার্থী ড. অচিন্ত্য কুমার বিশ্বাস ভোট বর্জনের ঘোষণা দেন।

বিএনপি প্রার্থীর নির্বাচনের প্রধান এজেন্ট আব্দুল মান্নান খান অভিযোগ করে বলেন, ‘ভোটের নামে চালনা পৌরসভায় তামাশা হয়েছে। আওয়ামী লীগের কর্মীরা বুথে ঢুকে তাদের দলীয় প্রার্থী ও বর্তমান মেয়র সনত কুমার বিশ্বাসকে ভোট দিয়েছেন। প্রিজাইডিং অফিসারের কাছে অভিযোগ করেও কাজ হয়নি। ফলে আমরা ভোট বর্জন করতে বাধ্য হয়েছি।

Next Post

রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেল ১৯টি প্রতিষ্ঠান।

সোম ডিসে. ২৮ , ২০২০
আভা ডেস্কঃ জাতীয় অর্থনীতিতে শিল্পখাতের অবদানের স্বীকৃতিস্বরূপ রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার-২০১৮ পেল ১৯টি প্রতিষ্ঠান। প্রতিবছর জাতীয় অর্থনীতিতে শিল্পখাতে অবদানের স্বীকৃতি প্রদান, প্রণোদনা সৃষ্টি এবং সৃজনশীলতাকে উৎসাহিত করতে এ পুরস্কার দেওয়া হয়। সোমবার (২৮ ডিসেম্বর) রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে আয়োজিত এক আনুষ্ঠানে এসব প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়। শিল্পমন্ত্রী নূরুল মজিদ […]

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links