ভারতে ফ্লাইওভার ধসে পরে নিহত -৫ সহ চাপা পরে আছে আরো অনেকে।

আভা ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কলকাতায় একটি রেললাইনের ওপর দিয়ে যাওয়া ফ্লাইওভারের একাংশ ভেঙে পড়ার পর অন্তত পাঁচজন নিহত হবার খবর পাওয়া যাচ্ছে।

আরো অনেকে ধ্বংসস্তুপের ভেতর আটকা পড়েছেন বলে আশংকা করা হচ্ছে।

পুলিশ বলছে, তারা অন্তত পাঁচটি মৃতদেহ উদ্ধার করেছেন।ভেঙে পড়ার সময় ফ্লাইওভারটির ওপর দিয়ে অনেক যানবাহন চলছিল।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, বিকেল পাঁচটার দিকে দক্ষিণ কলকাতার আলিপুরের মাঝেরহাট এলাকায় ধসে পড়ার ঘটনাটি ঘটে।

রেললাইন এবং তার পাশ দিয়ে বয়ে যাওয়া একটি খালের ঠিক ওপরে ফ্লাইওভারের খানিকটা অংশ সম্পূর্ণ ভেঙে মাটিতে পড়েছে, আর একটি অংশ কোণাকুণি হয়ে আছে।

ধসে পড়া অংশটি এক বিরাট খাদের মতো দেখাচ্ছে। স্থানীয় সংবাদমাধ্যমগুলোর ছবিতে দেখা যাচ্ছে, একাধিক গাড়ি ও একটি বাস সেখানে আটকে আছে।

কলকাতার দক্ষিণাঞ্চলের সাথে সংযোগ রক্ষাকারী একটি ব্যস্ত রাস্তার ওপর ফ্লাইওভারটি তৈরি।

ঘটনাস্থলে এখন ব্যাপক উদ্ধার তৎপরতা চলছে যাতে পুলিশ ও সেনাবাহিনীও যোগ দিয়েছে। বিবিসি

Next Post

জীবন হানি হতে হবে শান্তির জন্য। শান্তির জন্য আমরা অশান্তি চির দমন করব, পুলিশ কমিশনার (সিএমপি) মো. মাহাবুবর রহমান

মঙ্গল সেপ্টে. ৪ , ২০১৮
আভা ডেস্ক : চট্রগ্রাম মহানগর পুলিশ কমিশনার (সিএমপি) মো. মাহাবুবর রহমান মনে করেন মাদক ব্যবসায়ী নির্মূলে ‘বন্দুকযুদ্ধ’ ছাড়া গতি নেই। তিনি বলেন, ‘মাদক ব্যবসায়ীরা নিজেদের সুরক্ষার জন্য অস্ত্র রাখে। উদ্ধারে যেভাবে আইনশৃঙ্খলা বাহিনী যাচ্ছে, তাতে অনেক ব্যবসায়ীর জীবন চলে যাচ্ছে। আমি মনে করি এ ছাড়া কোনো গতি নাই। জীবন হানি […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links