বুলবুল সোমবার দুপুরে তেরখাদিয়া মার্কেটে ক্রেতা এবং ব্যবসাীদের সাথে কুশল বিনিময় করেন।

নিজস্ব প্রতিবেদক:
বিএনপি ২০দলীয় জোটের মেয়র প্রার্থী বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও মহানগর বিএনপি’র সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল সোমবার দুপুরে তেরখাদিয়া মার্কেটে ক্রেতা এবং ব্যবসাীদের সাথে কুশল বিনিময় করেন।

তিনি প্রতিটি দোকানে যান এবং দোয়া ও ধাণের শীষে ভোট প্রার্থনা করেন। এসময়ে তার সঙ্গে ছিলেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত ও ১৪নং ওয়ার্ড বিএনপি’র নেতৃবৃন্দ।

কুশল বিনিময়ের সময়ে তিনি বলেন, রাজশাহী হচ্ছে বিএনপি’র ঘাটি। তৎকালীন আমল থেকে এখানে বিএনপি শক্ত অবস্থানে রয়েছে। এছাড়াও নেতাকর্মী ও সাধারণ ভোটারগণ তাঁকে অত্যন্ত ভালবাসেন। স্নেহ করেন, সম্মান করেন। কারন তিনি কোন দুর্নীতির সঙ্গে যুক্ত ছিলেন না। প্রতিটি প্রকল্প ও কার্যক্রম সঠিকভাবে তিনি নিজে তদারকী করে বাস্তবায়ন করেছেন। আরো কাজ চলমান রয়েছে। সকল বাধা অতিক্রম করে তিনি দেশের শীর্ষস্থানীয় কন্সট্রাকশন কোম্পানী মীর আকতারকে দিয়ে রাস্তার কাজ করাচ্ছেন। যাতে নগরবাসী এর সুফল দীর্ঘদিন পান।

কুশল বিনিময় শেষে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশেনের সাক্ষাৎকার কালে অভিযোগ করে বুলবুল বলেন, আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সিটি কর্পোরেশন ভবনকে দলীয় কার্যালয়ে পরিণত করেছে। কর্পোরেশনের কর্মীদের ভয় দেখিয়ে বাড়িতে নিয়ে গিয়ে নৌকায় ভোট প্রদানের জন্য প্রতিশ্রুতি আদায় করছে এবং রোববার সিটি কর্পোরেশনের এনেক্স ভবন ব্যবহার করে নৌকার প্রার্থীর পক্ষে আলোচান সভা করিয়েছে। যাহা কর্পোরেশনের গঠনের পর থেকে কোনদিন হয়নি।

তিনি আরো বলেন, ইতিমধ্যে শহরের প্রতিটি আইল্যান্ডে খুটি পুঁতে নৌকার ব্যানার ফেস্টুন টানানোর জন্য দখল করে নিয়েছে। অথচ ১০ তারিখের পুর্বে এগুলো করা সম্পূর্ন নির্বাচন আচরণ বিধির পরিপন্থি বলে তিনি জানান।

তিনি আরো বলেন বিএনপি’র মধ্যে ভাঙ্গন বা দিধাদন্দ নাই। সিটি নির্বাচন এবং জাতীয় নির্বাচনের জন্য বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠন একতাবদ্ধ রয়েছে। বিশেষ করে রাজশাহী মহানগর, জেলা ও বিভাগীয় নেতারা সকলেই ঐক্যবদ্ধভাবে ধানের শীষের জন্য কাজ শুরু করেছে। সকল নেতাকর্মী প্রানের বিনিময়ে হলেও আসন্ন সিটি নির্বাচনে তাকে এবং ধানের শীষের বিজয় নিয়ে আসবেন বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

বুলবুল আরো বলেন, রাজশাহীর যত উন্নয়ন হয়েছে সব বিএনপি আমলে হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠান নির্মান, মেডিকেল কলেজ হাসপাতালকে ১০০০ শয্যায় উন্নিতকরণ, ইঞ্জিনিয়ারিং কলেজকে বিশ্ববিদ্যালয়ে রুপান্তর, আধুনিক রেলওয়ে ষ্টেশন নির্মান সহ আরো নানা ধরনের উন্নয়ন করেছেন তারা। এই সকল উন্নয়ন ধারা অব্যাহত রাখতে বিএনপি’র কোন বিকল্প নেই। আর সেই বিষয় চিন্তা করে নগরবাসী বিএনপি তথা ধানের শীষে পুনরায় ভোট প্রদান করবেন বলে তিনি জানান।

Next Post

নগরবাসী সকল ধরণের সেবা থেকে বঞ্চিত হয়েছে, ডাবলু সরকার

সোম জুলাই ৯ , ২০১৮
নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেছেন, পৌণে পাঁচ বছর খায়রুজ্জামান লিটন রাসিক মেয়র থাকাকালীন রাজশাহীর প্রত্যেকটি সেক্টর উন্নয়নের ছোঁয়া পেয়েছিল। কিন্তু এর পরবর্তী সময়ে বিএনপি মেয়রের অদক্ষতার কারণে কোন সেক্টরে উন্নয়নের ছোঁয়া তো লাগেইনি বরং নগরবাসী সকল ধরণের সেবা থেকে বঞ্চিত হয়েছে। বাংলাদেশ রেলওয়ে শ্রমিক […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links