বিএসএফের গুলিতে লালমনিহাট সীমান্তে আরও এক বাংলাদেশী নিহত ।

রংপুর প্রতিনিধিঃ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ভারত থেকে গরু আনতে গিয়ে বিএসএফের গুলিতে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার পূর্ব জগতবেড় সীমান্তের ৮৬২ নম্বর মেইন পিলারের নিকট এ ঘটনাটি ঘটে।

নিহত মিজানুর রহমান মিজান (২০) উপজেলার বুড়িমারী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মুংলীবাড়ি গ্রামের নাসির উদ্দিন ভুট্টুর ছেলে।

জানা গেছে, ভারত থেকে গরু আনতে যায় একটি দল। গরু নিয়ে ফেরার সময় ১৪০ রানীনগর বিএসএফ ব্যাটালিয়নের চুয়াংগারখাতা ক্যাম্পের টহলরত বিএসএফের সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি করে। এতে মিজানুর রহমান মিজান গুলিবিদ্ধ হন। পরে সহযোগীরা তাকে উদ্ধার করে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কালী প্রসাদ সরকার বলেন, মিজানুরের মাথায় গুলি লাগে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন, নিহত যুবকের বড় ভাই জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায় মামলা করেছেন। লাশের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে বর্ডার গার্ড বাংলাদেশ ৬১ বিজিবি ব্যাটালিয়নের শমসেরনগর ক্যাম্পের সুবেদার সুলতান মুন্সি বলেন, এরকম একটি ঘটনা ঘটেছে। বিএসএফকে এ ব্যাপারে প্রতিবাদ জানিয়ে পতাকা বৈঠক আয়োজনের চেষ্টা চলছে।

 

Next Post

স্বাস্থ্যমন্ত্রীকে কেবিনেট সভায় যোগ না দেওয়ার পরামর্শ ।

বৃহস্পতি জুন ২৫ , ২০২০
আভা ডেস্কঃ স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের করোনায় আক্রান্তের ঝুঁকি বেশি থাকায় তাকে কেবিনেট সভায় যোগ না দেয়ার পরামর্শ দিয়েছেন কেবিনেট সেক্রেটারি। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়। বিবৃতিতে বলা হয়, স্বাস্থ্যমন্ত্রীর করোনায় আক্রান্তের ঝুঁকি বেশি থাকায় কেবিনেট সেক্রেটারি […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links