বিএনপির নেত্রীর সুগার ফল হয়েছিল। ওবায়দুল কাদের

আভা ডেস্ক: আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকরা মাইন্ড স্ট্রোকের কথা বললেও আইজি প্রিজন ও কারাগারের চিকিৎসকরা বলেছেন; এটা মাইন্ড স্ট্রোক নয়। তার সুগার ফল হয়েছিল।

রোবাবর দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড়ে সড়ক পরিস্থিতি পরিদর্শনে এসে সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বেগম জিয়াকে অনুরোধ করা হচ্ছে বাইরে গিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা করানোর জন্য। যদি তার চিকিৎসকদের কথা সত্য হয়; উন্নত পরীক্ষা নিরীক্ষা করার জন্য সে ব্যাপারে তাকে অনুরোধ করা হচ্ছে। তিনি রাজি হলেই তাকে সেখানে পরীক্ষা নিরীক্ষা করা হবে।

সেতুমন্ত্রী বলেন, খালেদা জিয়া জেলে আছে দণ্ডপ্রাপ্ত হয়ে। কিন্তু এর সঙ্গে মানবিক আচরণের বিষয় নেই। আবার অমানবিক আচরণ করতে হবে এ রকম কোন কথাও নেই। তিনি একজন সাবেক প্রধানমন্ত্রী তার চিকিৎসার কোন গাফলতি হওয়ার বিষয় আমরা কেউ সার্পোট করি না। শেখ হাসিনা সরকার গাফলতি করবে এটা মনে করার কোন কারণ নেই।

দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে গত ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে আছেন খালেদা জিয়। শনিবার খালেদা জিয়ার চিকিৎসকরা তাকে কারাগারে দেখে আসার পর জানান, গত ৫ জুন বিএনপি চেয়ারপারসনে ‘মাইল্ড স্ট্রোক’ হয়েছে।

সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে ওবায়দুল কাদের বিএনপি নেতা মওদুদ আহমেদের ‘গরম আন্দোলনের’ বিষয়ে বলেন, মওদুদ কথা বলার সময় গরম কথা বলেন কিন্তু আন্দোলনের সময় দেশের বাইরে চলে যান।

তিনি বলেন, এবারের ঈদে সড়কের কারণে যানজট হবে না। সড়কের কারণে যানজট হতে পারে; কোন কোন পত্রিকায় দেখেছি, সড়কে যানজট হতে পারে এটা কিন্তু এক কথা নয়। প্লিজ আপনারা আমার এ বক্তব্যটাকে সংশোধন করে তুলে ধরুন।

মন্ত্রী বলেন, যে সকল রাস্তাগুলো অতি বৃষ্টির কারণে ক্ষতিগ্রস্থ, সে রাস্তাগুলো ইতিমধ্যে সংস্কার কাজ শেষ করে এনেছি। কাজেই রাস্তা যেখানে সচল থাকবে সেখানে পাসেবল থাকবে। এটা আমি বলতে পারি, এই জন্য খুব বৃষ্টি হলেও রাস্তা একটু স্লো স্প্রীড হতে পাওে তাই বলে স্লোর কারণে গাড়ি চলাচল বন্ধ থাকবে না।

তিনি জানান, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ১২ জুন থেকে গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা ত্রিমোড় থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত ফোরলেন সড়ক পুরোপুরি খুলে দেয়া হবে। সড়কের পাশাপাশি সেখানে ২৩টি ব্রিজের উপর দিয়ে গাড়ি চলবে। ঈদ ফেরত পর্যন্ত এ সুবিধা দেওয়া হবে।

মন্ত্রী সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, সাংবাদিকদের দেশবাসী খুব বিশ্বাস করে। তাই কোন বক্তব্য বিকৃতি করা যাবে না।

এসময় হাইওয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি মো. আতিকুল ইসলাম (বিপিএম বার ও পিপিএম), সড়ক-জনপথ বিভাগের ঢাকা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, গাজীপুরের হাইওয়ের পুলিশ সুপার সফিকুল ইসলাম (পিপিএম) গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ডিকেএন নাহিন রেজা, কারিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ সাইফুল ইসলাম, কালিয়াকৈর থানার ওসি মোঃ রফিকুল ইসলাম, ওসি তদন্ত মাসুদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

সমকাল

Next Post

নীল পানি আমাদের জনগনের একটি ঐতিহ্য। ট্রুডোর

সোম জুন ১১ , ২০১৮
আভা ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঝুঁকিপূর্ণ দেশগুলোর টেকসই ব্যবস্থাপনা এবং সমুদ্র ও উপকূলীয় অঞ্চলের প্রতিবেশ সুরক্ষার জন্য জি-৭ দেশগুলোর সঙ্গে অংশীদারিত্ব উন্নয়নের আহ্বান জানিয়েছেন। শনিবার কানাডার কুইবেকের লা মালবাইয়ের একটি হোটেলে জি-৭ আউটরিচ সম্মেলনে ‘বিশ্ব মহাসাগর বিষয়াবলি’ শীর্ষক সভায় তিনি এ আহ্বান জানিয়ে বলেন, নীল পানি আমাদের জনগণের কাছে একটি […]

এই রকম আরও খবর

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links