বাঘার ৩ ইউপি নির্বাচনে আওয়ামী লীগের ২ স্বতন্ত্র ১ বিজয়ী

নিজস্ব প্রতিনিধিঃ চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে রাজশাহীর বাঘা উপজেলায় তিন ইউনিয়নে ভোট গ্রহণ সম্পূর্ণ হয়েছে। আড়ানী বাউসা, চকরাজাপুর, ইউনিয়নে আজ ২৬ ডিসেম্বর ভোটে আওয়ামী লীগের ২ জন ও স্বতন্ত্র ১ জন চেয়ারম্যান প্রার্থী জয়লাভ করেছেন।

এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। দুই একটি  বিচ্ছিন্ন ঘটনা ছাড়া কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসব মুখর পরিবেশে সুষ্ট ও সুন্দরভাবে ভোট গ্রহণ শেষ হয়।

উপজেলা নির্বাচন অফিস ও স্থানীয় বিভিন্ন সূত্রের তথ্যের ভিক্তিতে জানা যায়, ৩টি ইউনিয়নের মধ্যে আড়ানী ইউনিয়নে আ.লীগের প্রার্থী রফিকুল ইসলাম (নৌকা) ৪ হাজার ৪২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি’র স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন (আনারস) পেয়েছেন ২ হাজার ৯২৪ ভোট। ব্যবধান হয়েছে ১ হাজার ৪৯৮ ভোট।

এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৯ হাজার ১৩০ জন। এর মধ্যে পুরুষ চার হাজার ৫৫১ ও নারী চার হাজার ৫৭৯ জন।

বাউসা ইউনিয়নে নুর মোহাম্মদ তুফান (মোটরসাইকেল) পেয়েছেন ৮ হাজার ১৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি’র স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন পলাশ (আনারস) ভোট পেয়েছেন ৫ হাজার ৪৮১ ভোট। ব্যবধান হয়েছে ২ হাজার ৬৮৪ ভোট। আওয়ামীলীগের প্রার্থী শফিকুর রহমান শফিক (নৌকা) ভোট পেয়েছেন ৫ হাজার ৪২৮ ভোট।

এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৪ হাজার ৫৬৫ জন। এরমধ্যে পুরুষ ১২ হাজার ৩৪৪ ও নারী ১২ হাজার ২২১ জন।

চকরাজাপুর ইউনিয়নে আ.লীগের মনোনীত প্রার্থী ডিএম মনোয়ার হোসেন বাবলু দেওয়ান (নৌকা) ৪ হাজার ৯১ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আজিজুল আযম (আনারস) ৩ হাজার ১০১ ভোট পেয়েছেন। ব্যবধান হয়েছে ৯৯০ ভোট।

এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৯ হাজার ৫৩৩ জন। এরমধ্যে পুরুষ চার হাজার ৮৮৮ ও নারী চার হাজার ৬৪৫ জন।

বাঘা উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও নির্বাচন অফিসার মুজিবুল আলম বলেন, ৩টি ইউনিয়নে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ট ও সুন্দরভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। আইন শৃঙ্খলাবাহিনির সার্বিক সহযোগিতায় শন্তিপূর্ণভাবে ভোট গ্রহন শেষ করা হয়েছে।

উল্লেখ্য, রোববার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ব্যালট পেপারের মাধ্যমে তিনটি ইউনিয়নে মোট ৩৯ পদে ১২৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এরমধ্যে চেয়ারম্যান পদে ৯ জন। সংরক্ষিত ওয়ার্ড সদস্য পদে ২৯ ও সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৮৭ জন। ৩১টি ভোট কেন্দ্র ও ১৪৫টি বুথের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্টিত হয়।

Next Post

বেনাপোলে আমদানিকৃত ক্যাপসিকামের মধ্যে থেকে শাড়ি, থ্রি-পিছ, মাদক ও ঔষধ উদ্ধার

রবি ডিসে. ২৬ , ২০২১
মোঃ সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোল বন্দরে মিথ্যা ঘোষণায় শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে আমদানিকৃত পণ্যের মধ্য থেকে বিপুল পরিমান শাড়ি, থ্রি-পিছ, শিশা (মাদক) ও ঔষধ উদ্ধার করেছে বেনাপোল কাস্টমস কর্তৃপক্ষ। রবিবার (২৬ ডিসেম্বর) দুপুর সাড়ে ৩টায় জাতীয় গোয়েন্দা সংস্থার সংবাদের ভিত্তিতে স্থল বন্দরের ৩১ নং ইয়ার্ড থেকে বেনাপোল কাস্টমস কর্মকর্তারা […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links