বাগমারায় শারদীয় দূর্গাপুজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের মাঝে উপহার বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ বাগমারায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের মাঝে উপহার বিতরণ করেছেন বাগমারা-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিঃ এনামুল হক।

আজ ৮ অক্টোবর (শুক্রবার) বাগমারা সালেহা-ইমারত কোল্ড স্টোরেজ প্রাঙ্গণে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপহার বিতরণ অনুষ্ঠানে আয়োজন করা হয়।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রতিবারের ন্যায় ব্যক্তি উদ্দ্যোগে এমপি এনামুল এবারও নারীদের মাঝে শাড়ি উপহার প্রদান করেন।

উক্ত শাড়ি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি বলেন, এই উপহার শুধু উপহার নয়, এটি আনন্দ ভাগাভাগি। ধর্ম যার যার উৎসব সবার এই প্রতিপাদ্যকে বেগবান করতে সবার সাথে আনন্দ ভাগের সুযোগ সৃষ্টি লক্ষে এই উপহার বিতরণ। গরীব দুঃখীসহ সকলে এই দুর্গোৎসব  সমভাবে আনন্দ উপভোগ করতে পারে তারই ধারাবাহিকতায় এই শাড়ি বিতরণ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক। অন্যান্যদের মধ্যে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দিন আবুল, মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, দপ্তর সম্পাদক- নুরুল ইসলাম প্রমুখ।

Next Post

নন্দীগ্রামে ঘুষিতে প্রধান শিক্ষকের দাঁত ভাঙলো বিদ্যালয়ের গভনিং বডির সভাপতি

শুক্র অক্টো. ৮ , ২০২১
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির ঘুষিতে প্রধান শিক্ষকের তিনটি দাঁত পড়ে গেছে। এ ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আজ শুক্রবার (৮ অক্টোবর) আহত প্রধান শিক্ষক সাজ্জাদুল ইসলাম দুদু (৫৫) কে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার (৭ […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links