বাগমারায় মেম্বার প্রার্থীর উপর হামলা, থানায় অভিযোগ

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহী বাগমারা উপজেলা ১৬ টি ইউনিয়ন পরিষদ নিবার্চন আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে। নিবার্চন নিয়ে ইতিমধ্যেই  উপজেলা জুড়ে বিভিন্ন পদপ্রার্থী নেতাকর্মীদের ভোটের জন্য ভোটাদের দুয়ারে দুয়ারে ছুটছেন।

শুক্রবার রাতে ৬ নং শ্রীপুর ইউপি ২ নং ওয়ার্ড  মোরগ মার্কা প্রতীকে প্রচার শেষে বাসায় ফেরার পথে বাধা হুমকি, মারধর অবৈধ পিস্তলের উল্টো পিঠ দিয়ে স্বজোরে আঘাতসহ প্রাণ নাশের হুমকি ঘটনা ঘটছে।

বাগমারা  ৬ নং শ্রীপুর ইউনিয়ন ২ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী আতিকুর ইসলাম স্বপনের মোরগ মার্কা প্রতীকে প্রচার-প্রচারণা শেষে আনুমান রাত ১০টা ৩০ মিনিটে মোঃ সাহাবুর রহমান রাতে বাড়ি ফেরার পথে ২ নং ওয়ার্ড মেম্বার তালা প্রতীক প্রার্থী ময়েজ উদ্দিন তার ভাড়াটিয়া লোকজন, শামীম হোসেন  পিতা (মৃত) ইদ্রিস সরকার, জাহিদ পিতা মনির হোসেন, নাঈম হোসেন পিতা আবু বাক্কার রামগুইয়া, সামিউল পিতা রহিদুল ইসলাম, জব্বার পিতা রমজান, লালন পিতা মোজাফফর আলী মজিদপুর পথে রোধ করে দাঁড়িয়ে অকথ্য ভাষায় গালমন্দ করিতে থাকে নির্বাচন প্রচারণায় বাধা প্রদান করে। এক পযার্যে তারা কিল, ঘুষি, লাথি, মেরে শরীলের ছিলাফুলা থ্যাতলানো গুরুত্বপূর্ণ জখম করে সাহাবুরের।

এরপর তারা সাহাবুরের প্যান্টের প্যাকেট থেকে আইটেল মোবাইল যার মুল্য ১১ হাজার টাকা  জোর করো প্যাকেট থেকে বের করে নেয়, সাথে ভয়ভীতি প্রদর্শন করে প্রাণনাশের হুমকি দিয়ে সু কৌশলে পালিয়ে যায় তারপর সাহাবুর রহমানে ভাই হান্নান ঘটনা স্থানে এসে উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  করে।

এরপর চিকিৎসাধীন অবস্থা সাহাবুর রহমান বাদী হয়ে বাগমারা থানায় অভিযোগ দায়ের করেন। তিনি বলেন, আমাকে পিস্তল ঠেকিয়ে প্রাণনাশের হুমকি দিয়েছে তারা বলেছে আতিকুর রহমান স্বপনের মোরগ মার্কা প্রতীক থেকে দুরে থাকতে।

সাহাবুর রহমান ভাই হান্নান বলেন,  বাসায় আসতে লেট হওয়ায় এগিয়ে যাই পথেই দেখি আমার ভাইয়ের সাথে এই রকমটা হয়েছে তার সুবিচার দাবি করছি। দ্রুত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক যাতে করে পরে কোন অপরাধী অপরাধ করার আগে ভাবে আমার ভাইয়ের জীবনের ঝুঁকি রয়েছে।

এ বিষয়ে ২ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী আতিকুর রহমান স্বপন বলেন, বাহিয়ে লোক না এনে আমাদের ওয়ার্ডে ভোটারগণ নিজের ভোট নিজের পছন্দ মতো প্রতীকে প্রদান করবে এমনটাই আমি চাই।

তিনি আরও বলেন,  ঘটনা টা সঠিক আমিও চাই অপরাধী দ্রুত আইনের আওতায় এনে বিচার করা হোক শান্তিপূর্ণ নির্বাচন সহ সুষ্ঠু সুন্দর নিরুপেক্ষ নির্বাচন চাই।

এই বিষয়ে বাগমারা থানায় ইনচার্জ ওসি মোস্তাক আহম্মেদ বলেন,  বিষয়টি শুনেছি থানায় অভিযোগ হয়েছে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Next Post

রাজশাহীতে খ্রিস্টানদের ধর্মীয় উৎসব বড়দিন পালন

শনি ডিসে. ২৫ , ২০২১
আভা ডেস্কঃ আজ শনিবার সকাল থেকে রাজশাহীর ২১টি ধর্মপল্লীর গির্জায় গির্জায় শুরু হয় বিশেষ প্রার্থনা। ডিঙ্গাডোবা চার্চসহ মহানগরীর অন্যান্য উপাসনালয়ে যিশু খ্রিস্টকে স্মরণ করে প্রার্থনা করা হয়। গত দুই বছরের তুলনায় এবার বড়দিনের আয়োজনে চাকচিক্য কিছুটা বেশি ছিলো।দিনটি উপলক্ষে খ্রিষ্টান পরিবারগুলোতে কেকসহ রয়েছে বিশেষ খাবারের আয়োজন। কীর্তনের পাশাপাশি স্বল্প পরিসরে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links