বাগমারায় বন্যার্তদের ত্রাণ পৌছে দিলেন এমপি এনামুল হক ।

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলায় বন্যায় পানি বন্দি অবস্থায় প্রায় অর্ধলক্ষ মানুষ । অসহায় হয়ে পড়েছেন নিম্ন আয়ের মানুষ । পানি বন্দি মানুষজন বাড়ি ঘর থেকে বের হতে পারছেন না । উপজেলার প্রতিটি ইউনিয়নে ঢুকে পড়েছে বন্যার পানি । ডুবে গেছে ফসলের জমি, রাস্তাঘাট, স্কুল-কলেজ সহ মৎস্য প্রকল্প । এই পরিস্থিতে দেখা দিয়েছে খাদ্য সংকট । খাদ্য সংকটে থাকা লোকজনের পাশে দাড়িয়েছেন বাগমারা-৪ আসনের এমপি ইঞ্জিঃ এনামুল হক । খাদ্য সামগ্রী নিয়ে নিজেই পৌছে গেছেন তার নির্বাচনী এলাকার প্রতিটি পানি বন্দী মানুষের দাড়ে । ত্রাণ সামগ্রী বিতরণ সহ বন্যা দূর্গত কমিটি করে ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছেন তিনি ।

বৃহস্পতিবার বেলা ১০ টায় বন্যাদূর্গত উপজেলার কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন এবং ভবানীগঞ্জ পৌরসভার বিভিন্ন স্থান নৌকায় চড়ে পরিদর্শন করেন। সেইসঙ্গে খাদ্য সংকটে থাকা লোকজনের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন।

এ সময় ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেন, বন্যা একটি প্রাকৃতিক দূর্যোগ। প্রাকৃতিক এই বিপর্যয়ের হাত থেকে নিজেসহ পরিবারের সকলকে রক্ষা করতে হবে। বন্যায় যাদের বাড়িঘর ভেঙ্গে পড়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তাদেরকে বাড়ি তৈরি করে দেয়া হবে।

তিনি আরো বলেন, বন্যাসহ সকল প্রকার দূর্যোগ দক্ষতার সঙ্গে মোকাবেলা করে চলেছে আওয়ামী লীগ সরকার। আওয়ামী লীগ সরকার সব সময় আপনাদের পাশে আছে এবং আগামীতেও থাকবে। যতোদিন বন্যার ভয়াবহতায় আপনারা খাদ্য সমস্যায় থাকবেন ততোদিন ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, কৃষি অফিসার রাজিবুর রহমান, প্রকল্প বাস্তবায়ন অফিসার মাসুদুর রহমান, চেয়ারম্যান আসলাম আলী আসকান, আয়েন উদ্দীন, আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, ভবানীগঞ্জ বণিক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম হেলাল, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ভবানীগঞ্জ পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল মাস্টার প্রমুখ।

Next Post

পানিসম্পদ রক্ষায় সর্বোচ্চ চেষ্টা করছে সরকার, প্রধানমন্ত্রী ।

বৃহস্পতি অক্টো. ১ , ২০২০
আভা ডেস্কঃ পানিসম্পদ রক্ষা করতে সরকার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, নদী আমাদের জীবন, নদী আমাদের প্রাণ। নদীকেন্দ্রিক অনেক প্রাকৃতিক পর্যটনের ‍সুবিধা থাকলেও আমরা তা কাজে লাগাতে পারিনি। বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধুর ম্যুরালসহ বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্প ও নির্মাণকাজের উদ্বোধনের সময় এসব কথা বলেন তিনি। […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links