বাগমারায় এমপি এনামুল তৃণ মূল নেতা কর্মীকে ঈদ উপহার।

বাগমারা প্রতিনিধি
রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের ঈদ উপহার হিসাবে একটি করে লুঙ্গী এবং নামাজ আদায়ের জন্য একটি করে টুপি পেল উপজেলার ৯টি ইউনিয়নের তৃণমূল পর্যায়ের ৬ হাজার নেতৃবৃন্দ। এর আগে উপজেলার ১৬টি ইউনিয়ন ও দুটি পৌরসভার গরীব, দুঃস্থ ও অসহায় নারীদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকালে সাঁকোয়ার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ চত্ত্বরে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রথম দিনের মতো সাংসদের পক্ষ থেকে তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

এ উপলক্ষে সালেহা ইমারত কোল্ড স্টোরেজ চত্ত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে মুঠোফোনে বক্তব্য রাখেন এবং তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দের মাঝে ঈদ উপহার বিতরণের উদ্বোধন করেন।

উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আক্তারুজ্জামান বুলবুল, উপজেলা যুবলীগের সভাপতি আল-মামুন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা কার্যকরী কমিটির সদস্য অধ্যক্ষ হাতেম আলী প্রমুখ।

Next Post

বিশ্বকাপ আনন্দ মিছিল করেছে রাজশাহীর সমর্থকরা।

বৃহস্পতি জুন ১৪ , ২০১৮
নিজস্ব প্রতিবেদক: ২০১৮’র ফুটবল বিশ্বকাপকে স্বাগত জানিয়ে রাজশাহীতে আনন্দ মিছিল করেছে সমর্থকরা। এসময় সমর্থকরা মোটরসাইলে করে শোডাউন করে নগরীর বিভিন্ন এলাকা। আজ বৃহস্পতিবার বিকেলে রাজশাহী নগরীর আলুপট্টি এলাকা থেকে সমর্থকরা মোটরসাইল যোগে আনন্দ মিছিল বের করা হয়। এসময় আনন্দ মিছিলে সমর্থকরা নিজের পছন্দের দলের জার্সি পড়ে থাকতে দেখা যায়। তারা […]

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links