বাগমারার শ্রীপুরে নৌকার মনোনয়ন প্রত্যাশী জিল্লুর রহমানের গণসংযোগ ও উঠান বৈঠুক

বাগমারা প্রতিনিধিঃ বাগমারার শ্রীপুরে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রভাষক জিল্লুর রহমানের গণসংযোগ ও উঠান বৈঠুক অনুষ্ঠিত হয়।

বাগমারার শ্রীপুরে নৌকার মনোনয়ন প্রত্যাশী জিল্লুর রহমানের গণসংযোগ ও উঠান বৈঠুক

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বাগমারার শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক জিল্লুর রহমানের গণসংযোগ ও উঠান বৈঠুক অনুষ্ঠিত হয়েছে।

দলীয় নেতাকর্মীসহ সোমবার সন্ধ্যায় বিভিন্ন ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ করেন তিনি। শেষে সন্ধায়  গোয়ালকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে এক উঠান বৈঠুক অনুষ্ঠিত হয়।

জানা গেছে, প্রভাষক জিল্লুর রহমান আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রাপ্তির লক্ষ্যে দীর্ঘদিন থেকে ইউনিয়নবাসীর পাশে থেকে কাজ করে চলেছেন। এরই মধ্যে তিনি তৃণমূলের সমর্থনে এগিয়ে রয়েছেন। ইউনিয়নবাসীর সকল প্রয়োজনে পাশে থেকেছেন সব সময়। বিশেষ করে মহামারী করোনা ভাইরাসের সময় মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাদ্য সহ সকল প্রকার সহযোগিতা করেছেন। দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়ের আশা করছেন তিনি।

পথসভার প্রধান অতিথির বক্তেব্য প্রভাষক জিল্লুর রহমান বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। ছাত্র জীবন থেকেই আমি আওয়ামী রাজনীতির সাথে জড়িত। আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে মনোনয়ন দিলে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যে ভাবে এগিয়ে চলেছে সেই ধারা অব্যাহত রেখে ইউনিয়নবাসীর উন্নয়নে কাজ করে যাবো। বর্তমান সরকার উন্নয়নের সরকার। সরকারের পাশাপাশি আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান ছাড়া এলাকার উন্নয়ন সম্ভব না।

এলাকার উন্নয়ন চাইলে স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের সাথে সমন্বয় রেখে কাজ করতে হবে।  আর উন্নয়নের তলানিতে পড়ে থাকা শ্রীপুরে নৌকার বিজয় ঘটাতে হবে। দলমত নির্র্বিশেষে এলাকার স্বার্থে নৌকার প্রার্থীকে বিজয়ে করতে সবাই কাজ করতে হবে।

পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুন নাহার লাভলী, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান, সকল ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক এবং ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সদস্য লোকমান আলী, আকবর আলী, দপ্তর সম্পাদক সালাউদ্দিন, কোষাধ্যক্ষ আতিকুর রহমান স্বপন সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Next Post

রাজশাহীর হড়গ্রাম ইউনিয়ন নির্বাচনে সদস্য পদে মোহাম্মদ আলীর গনসংযোগ

শুক্র নভে. ১৯ , ২০২১
নিজস্ব প্রতিনিধিঃ আগামী তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য পদে গণসংযোগ করেছে মোহাম্মদ আলী। শুক্রবার (১৯ নভেম্বর) বিকাল ৪ টায় হড়গ্রাম ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের অচিনতলা থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে নির্বাচনী এলাকার আলীর মোড়, বসুয়া হয়ে পুনরায় অচিনতলায় এসে শেষ হয়। […]
রাজশাহীর হড়গ্রাম ইউনিয়ন নির্বাচনে সদস্য পদে মোহাম্মদ আলীর গনসংযোগ

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links