বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস টেনিস ইভেন্টের মেয়েদের একক জয়

আভা ডেস্কঃ রাজশাহীতে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস টেনিস ইভেন্টের মেয়েদের একক ইভেন্টে স্বর্ণ পদক লাভ করেছেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) জেরিন সুলতানা জলি। আর রৌপ্য পদক লাভ করেছেন ঝালকাঠির সুস্মিতা সেন। এছাড়াও ব্রোঞ্জ পদক লাভ করেছেন বাগেরহাট জেলার আফ্রানা ইসলাম প্রীতি। সোমবার বিকালে পদক তুলে দেন পুলিশের রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি টিএম মোজাহিদুল ইসলাম।

সোমবার (০৫ এপ্রিল) বিকালে অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে মেয়েদের একক ফাইনাল খেলায় বিকেএসপির জেরিন সুলতানা জলি ৭-৬ (৭-৩), ৬-২ সেটে ঝালকাঠির সুস্মিতা সেনকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। অন্যদিকে বাগেরহাটের আফ্রানা ইসলাম প্রীতি ৬-০, ৬-২ সেটে নওগাঁর রাইকাকে হারিয়ে মেয়েদের এককে তৃতীয় স্থান অধিকার করেন।

এর আগে সোমবার সকালে একক ইভেন্টের প্রথম সেমিফাইনালে জেরিন সুলতানা জেলি ২-৬, ৬-১, ৬-২ সেটে বাগেরহাটের আফ্রানা ইসলাম প্রীতি কে এবং পরের সেমিফাইনালে ঝালকাঠির সুস্মিতা সেন ৬-২, ৬-২ সেটে নওগাঁর রাইকাকে হারিয়ে ফাইনালে উঠেছে। সোমবার ছেলে ও মেয়েদের একক, দ্বৈত, মিশ্রসহ মোট ২৬টি খেলা অনুষ্ঠিত হয়েছে।

এদিকে শনিবার (০৩ এপ্রিল) অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স মেয়েদের দ্বৈত বিভাগে প্রথম (স্বর্ণ) হয়েছেন বিকেএসপির ঈশিতা আফরোজ ও জেরিন সুলতানা জলি জুটি, দ্বিতীয় ( রৌপ্য) হয়েছেন বিকেএসপির রিনভী ও সুবর্ণা জুটি ও তৃতীয় (ব্রোঞ্জ) হয়েছেন বিকেএসপির মাসুদা ও সাদিয়া।

Next Post

মসজিদে সেনিটাইজার ডিস্পো অটো মেশিন স্থাপন

মঙ্গল এপ্রিল ৬ , ২০২১
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী নগরীর সাহেববাজার বড় মসজিদে করোনা রোধকল্পে ভারতীয় জনগণের পক্ষ থেকে ওকমিস্ট পর্শকারী সেনিটাইজার ডিস্পো অটো মেশিন স্থাপন করা হয়েছে। আজ মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার দিকে মুসল্লিদের জন্য বড় মসজিদের গেটের সামনে স্থাপন করা হয়। স্থাপন ও উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-  ভারতীয় সহকারী হাই কমিশনার […]

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links