বগুড়ার গাবতলী কাগইলে প্রভাষক আশরাফ হোসেনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ

বগুড়া প্রতিনিধি : করোনা ভাইরাস এর কারনে মানুষ কর্মহীন হওয়ায় গতকাল রবিবার বগুড়ার গাবতলী থানা বিএনপি যুগ্ম আহবায়ক ও কাগইল ইউনিয়ন বিএনপি সাবেক সভাপতি আমলীচুকাই গ্রামের কৃতিসন্তান প্রভাষক আশরাফ হোসেন ও তাঁর পরিবারের সদস্যদের ব্যক্তিগত উদ্যোগে ১শতাধিক কর্মহীন ও দুঃস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।

স্থানীয় বিদ্যালয় মাঠে ত্রান বিতরন কালে উপস্থিত ছিলেন প্রভাষক আশরাফ হোসেনের কন্যা ও সুলতানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষাকা আইরিন নেহার মিতা, পুত্র ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এইচ এম নাসিম মোরশেদ জিকো, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাদেকুর রহমান সোহান, সাবেক ইউপি সদস্য দুদু মিয়া, ইঞ্জিনিয়ার রবিউল ইসলাম, কমিউনিটি পুলিশিং ফোরামের নেতা রুহুল আমিন নাননু, ছাত্রদল নেতা রাকিব হাসান ও আরিফুল ইসলাম, ইয়াছির রহমান, আরাফাত হোসেন, নিরব আহম্মেদ ও সাবু মিয়া প্রমূখ।

ত্রান বিতরন কালে প্রভাষক আশরাফ হোসেন, দুঃস্থ মানুষদের কল্যাণে সাহায্য করা একটি মহৎ কাজ। করোনা ভাইরাস এর কারনে এই ক্লান্তিলগ্নে আত্ম মানবতা সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে। আসুন আমরা সবাই মিলে কর্মহীন মানুষের পাশে দাঁড়াই। পরিশেষে সকল’কে স্বাস্থ্য বিষয়ে সচেতন থাকারোও আহবান জানান তিনি।

 

Next Post

ফুলবাড়ীতে লটারির মাধ্যমে কৃষকের ভাগ্য নির্ধারণ

সোম মে ৪ , ২০২০
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল সোমবার উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগের যৌথ উদ্যোগে বোরো ধান সংগ্রহের আওতায় প্রকৃত আগ্রহী কৃষকদের নামের তালিকা উন্মুক্ত লটারির মাধ্যমে কৃষকদের ভাগ্য নির্ধারণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উন্মুক্ত লটারির মাধ্যমে কৃষকদের নাম তুলে ধান সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links