প্রতিবন্ধী আলমগীরের চিকিৎসা অভাবে মানবেতর জীবন যাপন

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ-প্রতিবন্ধী আলমগীর কবির চিকিৎসা অভাবে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। আলমগীর কবির রংপুরের পীরগঞ্জ উপজেলার চতরা ইউনিয়নের জলামহল নীল দরিয়া গ্রামের দরিদ্র রহুল আমিনের ছেলে।

আলমগীর কবির নারায়নগঞ্জ একটি কোম্পানীতে সেলসম্যান হিসেবে চাকুরী করার সুবাদে  গত ২০১৯ সালের  ১২ ডিসেম্বর  সড়ক দুর্ঘনায় মারাত্বক ভাবে আহত হলে নারায়নগঞ্জের প্রোএ্যাকটিভ ক্লিনিকে ভর্তি হয়ে  আইসিইউতে ২১দিন চিকিৎসা গ্রহনের পর তার শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় অবশেষে তার একটি পা কেটে ফেলতে হয়। ওই সময়ে তার চিকিৎসা ব্যয়ভার বাবদ প্রায় ১১ লক্ষ টাকা খরচ  হয়। তার একটি পা কেটে ফেলার পর  উপার্জনের উৎস বন্ধ হওয়ায় বর্তমানে পরিবারটি মানবেতর জীবন যাপন করছে।অপরদিকে প্রতিবন্ধী আলমগীর  পুনরায় আবারও পড়ে গিয়ে আহত হলে শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ হওয়ায় ডাক্তার তার উন্নত চিকিৎসা নেওয়ার জন্য পরামর্শ দেন। বর্তমানে সে রংপুর মেডিকেল অধীন চিকিৎসারত রয়েছে।

এদিকে আলমগীরের বাবা-মা ও স্ত্রী  আলমগীরের চিকিৎসার ব্যয়ভার বহন করতে গিয়ে বসতবাড়ীর ২ শতাংশ জমি ছাড়া সবকিছু বিক্রি করে সহায় সম্বলহীন ও নিঃশ্ব হয়ে পড়েছে। এছাড়াও আলমগীর চাকুরী করার সুবাদে যে সঞ্চয় টুকু জমিয়েছিলেন সে সঞ্চয়সহ সবকিছু বিক্রি করে আলমগীর কবিরের চিকিৎসা ব্যয়ভার মেটাতে তার দরিদ্র পিতা-মাতা বর্তমানে ছেলের চিকিৎসা নিয়ে দিশেহারা হয়ে পড়েছে।পরিবারটি আলমগীর কবিরের জীবন বাঁচাতে সরকারি, বেসরকারি, এনজিওসহ দেশের বৃত্তবান দানশীলসহ সকলের  নিকট সাহায্যের হাত বাড়িয়েছেন।আপনার সাহায্যে বাঁচাতে পারে প্রতিবন্ধী আলমগীরের জীবন।

সাহায্য পাঠানোর ঠিকানা।(বিকাশ)-01785396035.

ডাসবাংলা-একাউন্ট নং -7017326879610.

প্রতিবন্ধী আলমগীরের জীবন বাচাতে শেয়ারের মাধ্যমে সকলের কাছে পৌঁছিয়ে দিন।

Next Post

রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেকের পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ

রবি জুলাই ১৭ , ২০২২
আভা ডেস্কঃ রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা: আব্দুল খালেকের পিতা মোহা: মহসিন আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রবিবার এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন মেয়র মহোদয়। শোক বার্তায় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহোদয় মরহুমের বিদেহী […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links