পলাশবাড়ীর কিশোরগাড়ী ইউনিয়নে ৫ ও ৩ নং ওয়ার্ড কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।

সোহেলরানা,পলাশবাড়ী(গাইবান্ধা)থেকেঃ- গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নে পৃথকভাবে ৫ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী কৃষকলীগের ত্রি-বার্ষিক-সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

২২ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে সুলতানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় রুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানের শুরুতেই কুরআন তেলাওয়াত মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু করা হয়।

৫নং ওয়ার্ড সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে কৃষকের উন্নয়ন ও কৃষকলীগ কমিটির দায়িত্ব-কর্তব্যের উপর গুরুত্বরোপ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পলাশবাড়ী উপজেলা কৃষকলীগের আহবায়ক আদম মালিক চৌধুরী মহব্বত, বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কিশোরগাড়ী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রন্জনা রানী,সাধারন সম্পাদক হরিশ চন্দ্র।আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে রেজাউল করিমকে সভাপতি ও নজরুল ইসলামকে সাধারন সম্পাদক নির্বাচন করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

অপরদিকে পৃথকভাবে ২২ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে পশ্চিম মির্জাপুর ফাজিল ডিগ্রী মাদ্রাসা হলরুমে কিশোরগাড়ী ইউনিয়ন কৃষকলীগ সভাপতি রন্জনা রানীর সভাপতিত্বে ৩নং ওয়ার্ডে কৃষকলীগ ত্রি-বার্ষিক কাউন্সিল-২০২০ উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উক্ত আলোচনা সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জীবনাদর্শ,১৯৭১ সালের স্বাধীনতার তাৎপর্য ও বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বিশদ আলোচনার মধ্যদিয়ে কৃষকলীগ ত্রি-বার্ষিক কাউন্সিল-২০২০ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পলাশবাড়ী উপজেলা কৃষকলীগ আহবায়ক আদম মালিক চৌধুরী মহব্বত,বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কিশোরগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি মৃনাল কান্তি রায়,ইউনিয়ন কৃষকলীগ সাধারন সম্পাদক হরিশ চন্দ্র,ওয়ার্ড সাধারন সম্পাদক শহিদুল ইসলাম,তোহা সিদ্দিকী প্রমুখ।আওয়ামী কৃষকলীগ ত্রি-বার্ষিক সম্মেলন-২০২০ আলোচনা অনুষ্ঠানের উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে নুরুবালী মিয়াকে সভাপতি,আতাউর রহমানকে সাধারন সম্পাদক নির্বাচন করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

Next Post

র‌্যাবের অভিযানে বগুড়ায় অবৈধ ওয়ান সিগারেটসহ আটক-৩ ।

বুধ সেপ্টে. ২৩ , ২০২০
বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ওয়ান সিগারেট কোম্পানিতে অভিযান চালিয়ে ২২ হাজার ৮৭০ প্যাকেট নকল ব্যান্ডরোলযুক্ত অবৈধ সিগারেট, নকল ব্যান্ডরোল ও একটি কাভার্ড ভ্যান আটক করেছে র‌্যাব। এসময় তিনজনকে আটক করা হয়। মঙ্গলবার বিকেল ৪ টায় বগুড়া সদর থানাধীন দোগাড়িয়া, নুনগোলা এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links