নিজেই বাড়ির ভিতর কবর বানিয়ে, মাজার বলে প্রতারনা করার চেষ্টা ।

আভা ডেস্কঃ হঠাত করে বাড়ির ভিতর কবর । প্রতারক প্রতারনার উদ্দেশ্যে কাজটি নিজে করেন। রাজধানীর রামপুরা এলাকায় নিজ বাড়িতে কবর বানিয়ে গায়েবি কবর বলে গুজব রটানোর পর সেই কবর ভেঙে দিয়েছেন স্থানীয় কাউন্সিলর। গায়েবি কবরকে মাজার বানিয়ে জনগণের সঙ্গে প্রতারণা করাই ছিল তার মূল উদ্দেশ্য।

বুধবার সন্ধ্যায় রাজধানীর রামপুরা এলাকার ৪৮/১৪ বৌ বাজার, পূর্ব হাজী পাড়ার আব্দুল মালিকের ঘরের মধ্যে থাকা কবর ভেঙেদেন স্থানীয়রা। সেসময় উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর শাখাওয়াত হোসেন শওকত।

স্থানীয়দের অভিযোগ বাড়ির মালিক আব্দুল মালিক মিয়া ঘরের মধ্যে কবর তৈরি করে গায়েবি বলে জনগণের সঙ্গে প্রতারণা করছিলেন। এনিয়ে স্থানীয়দের মধ্যে চাঞ্চল্যকর সৃষ্টি হয়। কয়েক দিন ধরে এই গায়েবি কবর দেখতে মানুষ ভিড় জমান আব্দুল মালিকের বাড়িতে।

কবরটি আসলে গায়েবি কিনা তা খতিয়ে দেখতে স্থানীয়া উদ্যোগ নেন। ওয়ার্ড কাউন্সিলরের উপস্থিতিতে কবর খোঁড়া হলে কনক্রিট ছাড়া আর কিছুই পাওয়া যায়নি। আর যাতে এমন প্রতারণা না করেন সেজন্য তার কাছ থেকে অঙ্গীকার নামা নেয়া হয়।

এ ব্যাপারে ২৩নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর শাখাওয়াত হোসেন শওকত বলেন, এই আব্দুল মালিক জনগণের সঙ্গে প্রচারণা করার জন্য গায়েবি কবর বলে মাজার তৈরি করতে চেয়েছিল, তাই স্থানীয়দের নিয়ে কবরটি ভেঙে দিয়েছি। এলাকার গণ্যমান্য সকলে ছিলো।

Next Post

ছাত্ররা ১৪৪ ধারা ভেঙে একুশের কর্মসূচি পালনেই প্রতিজ্ঞাবদ্ধ হয়।

বৃহস্পতি ফেব্রু. ২০ , ২০২০
আভা ডেস্কঃ ১৯৫২ সালের ২০ ফেব্রুয়ারি থেকে ঢাকায় এক মাসের জন্য ১৪৪ ধারা জারি করা হয়। মিটিং-মিছিল, সমাবেশ- সব নিষিদ্ধ ঘোষণা করা হয়। এই ১৪৪ ধারা ভাঙা হবে কি না, তা নিয়ে রাজনৈতিক নেতা ও ছাত্রনেতাদের মধ্যে নানা তর্কবিতর্ক চলতে থাকে। একপর্যায়ে ছাত্ররা ১৪৪ ধারা ভেঙে একুশের কর্মসূচি পালনেই প্রতিজ্ঞাবদ্ধ […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links