নাটোরে মাস্ক না পড়ায় জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত ।

নিজস্ব প্রতিনিধিঃ মাস্ক ব্যবহার না করায় নাটোর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫১ জনকে ৫ হাজার ৬০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৬ জুন) দুপুরে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪০টি মামলা দায়ের করে এ জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মো. জাহাঙ্গীর আলম।

ইউএনও জাহাঙ্গীর আলম জানান, করোনা প্রতিরোধে সর্বসাধারণের জন্য মাস্ক ব্যবহারে সরকারি নির্দেশনা রয়েছে। কিন্তু এ নির্দেশনা মানছেন না অনেকেই। তাই মাস্ক ব্যবহারে জনসাধারণকে বাধ্য করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। যারা মাস্ক ছাড়াই বাইরে বের হচ্ছেন তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়েছে। শনিবার অভিযান চালিয়ে ৪০টি মামলা দায়ের করা হয় এবং মোট ৫১ জনকে ৫ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, এ জরিমানা আদায় ও মামলার উদ্দেশ্য মানুষকে মাস্ক ব্যবহারে বাধ্য করা। তাই এ অভিযান অব্যাহত থাকবে।

Next Post

বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পিপিই ও গগল বিতরণ ।

শনি জুন ৬ , ২০২০
বাঘা প্রতিনিধিঃ করোনা ভাইরাস সংক্রমণ মোকবেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তার ও নার্সরা নিরন্তর কাজ করে যাচ্ছে। তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি তার নিজস্ব অর্থায়নে পিপিই ও গগল বিতরণ করা হয়েছে। শনিবার (৬ জুন) পররাষ্ট্র প্রতিমন্ত্রীর শাহরিয়ার আলম এমপির পক্ষে আ.লীগের নেতৃবৃন্দ বাঘা ও চারঘাট উপজেলা […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links