নাটোরে ট্রাকসহ ২৪ টি গরু ছিনতাই ।

নাটোর প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামে মহাসড়কে ব্যারিকেড দিয়ে ট্রাকভর্তি ২৪টি গরু ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় ছিনতাইকারীদের এলোপাথাড়ি মারপিটে চালক ও হেলপারসহ চারজন আহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের ধানাইদহ এলাকার সাদিয়া ফিলিং স্টেশন সংলগ্ন কবরস্থানের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন যশোরের কেশবপুর উপজেলার ভেরচি গ্রামের আবু বকর শেখের ছেলে গরু ব্যবসায়ী আসাদুল ইসলাম (৩৮) ও চিত্তরঞ্জন দাসের ছেলে বিধান চন্দ্র দাস (৪৫), ট্রাকের চালক খুলনার ডুমুরিয়া উপজেলার চুখনগর গ্রামের লিয়াকত আলীর ছেলে শিমুল হোসেন (২৮) ও হেলপার একই উপজেলার মাদরোকোনা গ্রামের শাহাব উদ্দিনের ছেলে টিটু মিয়া (২৫)।

আহত গরু ব্যবসায়ীরা জানান, মঙ্গলবার তারা চাঁপাইনবাবগঞ্জের আফতাবনগর হাট থেকে ৯ লাখ টাকায় ২৪টি বাছুর গরু কিনেন। পরে তারা ট্রাকযোগে গরুগুলো নিয়ে যশোরের উদ্দেশে রওনা দেন। রাত ২টার দিকে ধানাইদহ কবরস্থান এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা অপর একটি ট্রাক দিয়ে মহাসড়কে ব্যারিকেড দেয়। এ সময় তারা রড ও লাঠি দিয়ে চালক-হেলপার ও ব্যবসায়ীদের এলোপাথাড়ি পিটিয়ে রাস্তায় ফেলে গরুসহ ট্রাকটি নিয়ে পাবনার দিকে চলে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। একই সঙ্গে ছিনতাই হওয়া গরু ও ট্রাক উদ্ধারসহ দায়ীদের আটকের জন্য পুলিশ কাজ শুরু করেছে।

Next Post

পিটিয়ে একে একে তিনটি কুকুরছানাকেই হত্যা, অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা ।

বুধ জানু. ২৯ , ২০২০
আভা ডেস্কঃ চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানাপাড়ায় একটি বিকলাঙ্গ মা কুকুরের কোল থেকে গলায় দড়ি বেঁধে টেনে নিয়ে তিনটি দুগ্ধ ছানাকে জনসম্মুখে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শহর জুড়ে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। ফেসবুক জুড়ে বইছে তীব্র সমালোচনার ঝর। মঙ্গলবার বিকেলে ‘পিপুল ফর এ্যনিমেল ওয়েলফেয়ার […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links