নলছিটিতে ইউএনও’র ড্রাইভারের সরকারি কোয়ার্টারে জুয়া-ইয়াবার আসর, আটক-৪ ।

নলছিটিতে ইউএনও’র ড্রাইভারের সরকারি কোয়ার্টারে জুয়ার-ইয়াবার আসর ছাত্রলীগ নেতা-শিক্ষকসহ আটক ৪

ঝালকাঠি প্রতিনিধিঃ নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ড্রাইভার মো. ফারুক হোসেনের সরকারি কোয়ার্টার অভিযান চালিয়ে জুয়ার-ইয়াবার আসর থেকে ছাত্রলীগ নেতা, স্কুল শিক্ষকসহ চারজনকে আটক করেছে পুলিশ। সোমবার (২৭ জুলাই) রাত ১১টার দিকে তার নামে বরাদ্দকৃত যমুনা ভবনের দোতলায় এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ঘটনাস্থলে ইয়াবা সেবনের আলামত ও ড্রাইভার ফারুক হোসেনের ফায়ার সার্ভিসে চাকুরীরত পুত্র হুমায়ুন কবির উপস্থিত থাকলেও অদৃশ্য কারনে পুলিশ তা আড়াল করে গেছে বলে জানাগেছে।

আটককৃতরা হলেন, নলছিটি উপজেলা শহরের আমানবাগ এলাকার জাকির হোসেন তালুকদারের ছেলে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম হিরন, গার্লস স্কুল সড়কের রণজিৎ কর্মকারের ছেলে স্কুলশিক্ষক তাপস কর্মকার, সূর্য্যপাশা গ্রামের (বর্তমানে নলছিটি কলেজ সড়ক) সত্তার তালুকদারের ছেলে ছাত্রলীগ নেতা লোটাস তালুকদার, নান্দিকাঠি গ্রামের সতীশ কুমার মালোর ছেলে সজল কুমার মালো। পরে পুলিশ আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে জুয়া খেলার আসর বসানোর অপরাধে ওই চার জুয়াড়ির প্রত্যেককে ১০০ টাকা করে জরিমানা করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ড্রাইভার মো. ফারুকের হোসেনের বাসায় নলছিটি থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে তাস ও নগদ টাকাসহ চারজনকে আটক করা হয়। পরে আটককৃতদের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট মো. সাখাওয়াত হোসেনের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।

এ বিষয়ে স্থানীয় কয়েকজন বাসিন্ধা ক্ষোভ প্রকাশ করে বলেন, প্রায় রাতে এই বাসায় জুয়ার আসর বসত।সেখানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন বয়সের জুয়াড়িরা এসে অংশ নিত। জুয়ার পাশাপাশি তারা ইয়াবা সহ বিভিন্ন ধরনের মাদকসেবন করে এলাকার পরিবেশ নষ্ট করলেও ভয়েকেউ প্রতিবাদ করতো না।

স্থানীয়রা আরো জানায়, ইতিপূর্বে বিষয়টি মৌখিক ভাবে প্রশাসনকে জানালেও অজ্ঞাত কারনে তারা এতদিন নীরব ছিল। সোমবার রাতে অভিযানের সময় ওই বাসায় ড্রাইভার ফারুক হোসেনের ছেলে ফায়ার সার্ভিসের সদস্য হুমায়ুন কবির উপস্থিত থাকলেও রহস্যজনক কারণে পুলিশ তাকে আটক করেনি। ড্রাইবার ফারুক হোসেনের বাসায় এ জুয়ার আসর বসলেও সরকারি চাকুরি করায় তিনিও আইন-কানুনের উর্ধে থেকেছেন।

ভ্রাম্যমাণ আদালতের বিষয়টি নিশ্চিত করে সহকারী কমিশনার (ভূমি) মো. সাখাওয়াত সাংবাদিকদের বলেন, আটক চার জুয়াড়ির প্রত্যেককে ১০০ টাকা করে জরিমানা করা হয়েছে। তাছাড়া জুয়ার আসর থেকে জব্দ করা নগদ ২০০ টাকা সরকারি কোষাগারে জমা হয়েছে।

 

Next Post

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে ১৮৯০ পিচ ইয়াবাসহ আটক-২ ।

বুধ জুলাই ২৯ , ২০২০
প্রেস বিজ্ঞপ্তিঃ বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদ্সংক্রান্ত এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান সহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links