নমুনা সংগ্রহকারী তরুণ সংঘের ১৭ জন পেলেন প্রধানমন্ত্রীর অর্থ

নিজস্ব প্রতিনিধিঃ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের অর্থ পেলেন রাজশাহী জেলার জাতীয় তরুণ সংঘের ১৭ জন করোনা ভাইরাস নমুনা সংগ্রহকারী স্বেচ্ছাসেবক সদস্যবৃন্দ। বুধবার (৯ জুন) সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিজ হাতে ৮৫ হাজার টাকার চেক প্রদান করেন জেলা প্রশাসক আব্দুল জলিল।

এসময় উপস্থিত ছিলেন, উপপরিচালক (স্থানীয় সরকার) শাহানা আখতার জাহান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আবু আসলাম, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (সাধারণ শাখা) অভিজিত সরকার, রাজশাহী জেলার জাতীয় তরুণ সংঘের সভাপতি ওয়াদুদ -উল- মো. তাকাদ্দাছ কাজল ও স্যাম্পল কালেক্টর রুবিনা পারভিন প্রমুখ।

এসময় জেলা প্রশাসক আব্দুল জলিল জানান, করোনা কালীন বিভিন্ন এলাকায় গিয়ে জীবনের ঝুঁকি নিয়ে নমুনা সংগ্রহ করছে জাতীয় তরুণ সংঘের স্বেচ্ছাসেবক সদস্যবৃন্দ। এছাড়াও তারা স্বার্থহীনভাবে দেশের এই জরুরী সময়ে করোনার নমুনা সংগ্রহ করে, করোনা রোগী সনাক্তে যে অবদান রাখছে তা প্রশংসার দাবিদার। এই মানবিক কাজ করতে যেয়ে তাদের অনেকেই করোনায় আক্রান্ত হয়েছে। সেজন্য মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত অর্থ হতে এই স্বেচ্ছাসেবক সদস্যবৃন্দের পরিস্থিতি ও অবদানের কথা চিন্তা করে, জেলা প্রশাসনের উদ্যোগে জনপ্রতি ৫ হাজার টাকা করে মোট ৮৫ হাজার টাকা প্রদান করা হলো।

রাজশাহী জেলার জাতীয় তরুণ সংঘের সভাপতি ওয়াদুদ -উল- মো. তাকাদ্দাছ কাজল জানান, ২০২০ সালের মার্চ মাস থেকে জাতীয় তরুণ সংঘ মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয়ের নির্দেশে কাজ শুরু করে যাচ্ছে। করোনা ভাইরাসের নমুনা বাড়ি বাড়ি গিয়ে সংগ্রহ করি এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা টেস্টের জন্য পাঠায়। এই কাজটি খুবই পরিশ্রমের কাজ।

এছাড়াও তিনি আরও জানান, আমরা নমুনা সংগ্রহের জন্য বাড়ি বাড়ি গেলে তারা ভয়ে আমাদের বাড়িতে ঢুকতে দেয় না। তাই আমরা অত্যন্ত কৌশলে বিনয়ের সহিত করোনা নমুনা সংগ্রহ করি। আমাদের এই মহৎ কাজটি আরও গতিশীল করার জন্য সুযোগ্য জেলা প্রশাসক মহোদয় মাননীয় প্রধানমন্ত্রীর সম্মানী স্বরূপ ৮৫ হাজার টাকার চেক প্রদান করলেন। আমি আশা করি এই আর্থিক সহায়তা নমুনা সংগ্রহকারী স্বেচ্ছাসেবক সদস্যবৃন্দের কাজের গতি আরও দ্বিগুন বৃদ্ধি করবে। এছাড়াও আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজশাহীর সুযোগ্য জেলা প্রশাসক আব্দুল জলিল মহোদয়কে আমার সংগঠনের পক্ষ থেকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

Next Post

বরেন্দ্র অঞ্চলে ভূ-উপরিস্থিত পানির ব্যবহার বৃদ্ধির পরিকল্পনা গ্রহণের দাবি

বৃহস্পতি জুন ১০ , ২০২১
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীতে বরেন্দ্র অঞ্চলের ভূ-গর্ভস্থ পানির ব্যবহার ক্রমান্বয়ে হ্রাস করে বরেন্দ্র অঞ্চলের ভূ-গর্ভস্থ পানির ব্যবহার ক্রমান্বয়ে হ্রাস করে ভূ-উপরিস্থিত পানির ব্যবহার বৃদ্ধির পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়নের ও বাস্তবায়নের দাবিতে জনমত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) বেলা ১১ টায় রাজশাহী নগরীর আলুপট্টি জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্ট কার্যালয়ে জনউদ্যোগ […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links