নন্দীগ্রাম সার্কেল এএসপি’র অভাবনীয় সাফল্য অর্জন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রাম সার্কেল এএসপি (অতিরিক্ত দায়িত্ব গাবতলী সার্কেল) আহমেদ রাজিউর রহমান এর অভাবনীয় সাফল্য অর্জন। আর সেই সাফল্যের ধারাবাহিকতায় যোগ হলো আরও এক অনন্য অসাধারণ সাফল্য।

গত ১৪ সেপ্টেম্বর’২০২১ইং দিবাগত গভীর রাতে বগুড়া জেলার গাবতলী থানার মহিষাবান ইউনিয়নের নিশিন্দারা গ্রামে চাঞ্চল্যকর ইব্রাহিম হত্যাকান্ড সংঘটনের পর তাৎক্ষণিক বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী’র নির্দেশনায় নন্দীগ্রাম সার্কেল এএসপি আহমেদ রাজিউর রহমানের নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল গাবতলী, শেরপুর ও বগুড়া সদর থানা এলাকার একাধিক জায়গায় ঝটিকা অভিযান পরিচালনা করে ঘটনার মাত্র ৯ ঘন্টার ব্যবধানে হত্যা কান্ডের প্রধান অভিযুক্তকে গ্রেফতার, লুন্ঠিত মোটরসাইকেল উদ্ধার ও ক্লু লেস হত্যার রহস্য উদঘাটন করতে সক্ষম হন। আর এই অনন্য অসম্ভব কঠিন কাজটি সম্পন্ন করায় তিনি বগুড়া জেলার সুদক্ষ পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসনসহ আভিযানিক টিমের সকল সদস্যগণ কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

এ বিষয়ে নন্দীগ্রাম সার্কেল এএসপি আহমেদ রাজিউর রহমানের সাথে কথা বললে তিনি বলেন, আমার এই সামান্য অর্জন শুধু আমার একার নয়, সারা বগুড়া জেলার তথা বাংলাদেশ পুলিশ ডিপার্টমেন্টের অর্জন বলে আমি মনে করি। পাশাপাশি আমার উপর রাষ্ট্রের অর্পিত দায়িত্ব আমি পালন করেছি মাত্র।

Next Post

তানোর পৌরসভায় মেয়র ইমরুল হকের করোনা সুরক্ষা সামগ্রী প্রদান অব্যাহত

বৃহস্পতি সেপ্টে. ১৬ , ২০২১
সোহানুল হক পারভেজ তানোর রাজশাহী : রাজশাহীর তানোর উপজেলার তানোর পৌরসভার মেয়র ইমরুল হকের করোনা সুরক্ষা সামগ্রী উপহার অব্যাহত রেখেছেন। আজ সকাল ১১টার দিকে তানোর পৌরশহরের তানোর আব্দুল করিম সরকার বিশ্ববিদ্যালয় কলেজে ও ১নং ওয়ার্ড থেকে ৯নং ওয়ার্ড প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে করোনা সুরক্ষা সামগ্রী উপহার অব্যাহত রেখেছেন। এ সময় তিনি […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links