নন্দীগ্রামে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী অপহরণ এবং মাদক মামলায় গ্রেফতার-৩

আব্দুর রউফ উজ্জল, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ নন্দীগ্রামে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী অপহরণের ঘটনা ঘটেছে।

প্রাপ্ত তথ্যে জানা যায়, নন্দীগ্রাম উপজেলার ১ নং বুড়ইল ইউনিয়নের বীরপলি গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমের মেয়ে মোছাঃ রাবেয়া খাতুন (১২) গত ১৯/০৮/২০২১ তারিখ বেলা অনুমান ১২.০০ ঘটিকার সময় বাদীর মেয়ে বীরপলি গ্রামে তাহার শ্বাশুড়ি মোছাঃ ফাতেমা বেগম, স্বামী মোঃ তোজাম্মেল হোসেনের বাড়িতে পায়ে হেঁটে যাওয়ার পথে নন্দীগ্রাম থানাধীন ১নং বুড়ইল ইউপির অর্ন্তগত বীরপলি গ্রামস্থ জনৈক মোঃ সাহেব আলী (৪২)পিতা-মোঃ অবির উদ্দিন এর বসত বাড়ীর সামনে পাকা রাস্তার উপর পৌঁছামাত্র নন্দীগ্রাম উপজেলার ৫ নং ভাটগ্রাম ইউনিয়নের বিশা গ্রামের মোঃ মনছের মাস্টারের ছেলে মোঃ আরমান হোসেন (২২) এবং একই ইউনিয়নের মোঃ হাফিজার রহমানের ছেলে মোঃ টুকু মিয়া (৪৫) বাদীর মেয়ের সামনে আসিয়া ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক একটি অজ্ঞাতনামা সিএনজিতে তুলে অপহরণ করে অজ্ঞাত স্থানে চলিয়া যায়। উক্ত ভিকটিম বীরপলি আসহাবে সুফফা ইন্টারন্যাশনাল দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। এ সংক্রান্তে ভিকটিমের পিতা মোঃ জাহাঙ্গীর আলম বাদী হয়ে নন্দীগ্রাম থানায় এজাহার দায়ের করলে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি অপহরণ মামলা রুজু হয়।

মামলা তদন্তকারী এসআই মোঃ তারিকুল ইসলাম উক্ত মামলার সূত্র ধরে গত ২০/০৮/২১ খ্রিষ্টাব্দ রাত্রি আনুমানিক ১০.৩০ ঘটিকায় শাজাহানপুর উপজেলার কালুজাম নামক স্থান থেকে উক্ত অপহৃত ভিকটিমকে উদ্ধার করে এবং এজাহারনামীয় আসামি মোঃ আরমান হোসেন ও মোহাম্মদ টুকু মিয়া কে গ্রেফতার করতে সক্ষম হয়। একই সাথে গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে, নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদের নির্দেশনায় এএসআই রেজাউল করিম এবং এএসআই আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নন্দীগ্রাম উপজেলার ১নং বুড়ইল ইউনিয়নের খেংশহর গ্রামের মোঃ আব্দুর রাজ্জাক আকন্দের ছেলে মোঃ তুহিন আকন্দ কে এক পোটলা (৩০ গ্রাম) গাঁজাসহ গ্রেফতার করে। নন্দীগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আসামিকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

Next Post

গ্রেনেড হামলার প্রতিবাদে নন্দীগ্রামে আওয়ামী লীগের সভা

শনি আগস্ট ২১ , ২০২১
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে এবং নিহতদের স্মরণে আলোচনা সভা করেছে বগুড়ার নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগ। শনিবার বিকেলে রানা’র চত্বর অফিসে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রানা এলএলবি’র সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links