নওগাঁর পত্নীতলায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় মানববন্ধন

নিজস্ব প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় আওয়ামীলীগের হাইকমান্ড বিরোধী আসন্ন ইউনিয়ন পরিষদে নৌকার মনোয়ন পেতে মরিয়া কয়েকজন কুচক্রীর ইশারায় সংঘবদ্ধ জনতার হাতে গত সোমবার দুপুর নাগাদ নজিপুর সদরে গুরুতর হামলার শিকার হোন দৈনিক প্রত্যাশা প্রতিদিনের স্থানীয় প্রতিনিধি সাংবাদিক মিল্টন হোসেন।উক্ত ঘটনায় , ভুক্তভোগী বাদী হয়ে ৭জন সহ অজ্ঞাতনামা আরো ২৫/৩০ জনের বিরুদ্ধে এজাহার দাখিল করেন।

এজাহার সূত্রে জানাযায় হাই কমান্ডকে অমান্য করে নৌকার মনোয়ন পেতে মানববন্ধন করে আসামীরা উক্ত সময় মানববন্ধনের নিউজ কভার করতে গিয়ে মানবন্ধন সম্পর্কে তথ্য চাইলে আসামীরা ক্ষিপ্ত হয়ে তাকে মোটর সাইকেল থেকে টেনে হিঁচড়ে নামিয়ে এলোপাথারি কিল ঘুষি মেরে গুরুতর জখম করে (ছবি সংরক্ষিত)। এমনকি তাকে হত্যার উদ্দ্যেশে মাটিতে ফেলে শ্বাসরোধ করার চেষ্টা করে ঘটনার পর পর পুরো নওগাঁ জেলা সংবাদ কর্মীরা ক্ষোভে ফেটে পড়েন। সামাজিক যোগযোগ মাধ্যমে ব্যাপক  নিন্দা প্রকাশ করেন সাংবাদিক ও বিভিন্ন সচেতন মহল।ন্যাক্কারজনক এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার বেলা ১২টায় নজিপুর সদর নৌকা চত্বরে পত্নীতলা উপজেলা ও নওগাঁ জেলা সাংবাদিক মহলের ব্যানারে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এতে মামলার বাদী সাংবাদিক মাহমুদুন্নবীর সঞ্চালনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য পেশ করেন বিএমএসএফ’র আঞ্চলিক মুখপাত্র ও আইন সহায়তা কেন্দ্র (আসক) এর রাজশাহী বিভাগীয় সহকারী পরিচালক সাংবাদিক ও সংগঠক রুবাইত হাসান,নজিপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, প্রমুখ উপস্থিত ছিলেন ।

সাংবাদিকরা অসুস্থমনা আসামীদের ব্যাপারে গভীর ও সুষ্ঠু তদন্তের মাধ্যমে যত দ্রুত সম্ভব আইনের আওতায় আনার জোর দাবি জানান।মানববন্ধনে পত্নীতলা  উপজেলা ও জেলার বিভিন্ন উপজেলার অর্ধশত সাংবাদিক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার ইনচার্জ বরাবর স্মারকলিপি প্রদান করেন সাংবাদিকরা।

Next Post

নন্দীগ্রামে আদিবাসী-পুলিশ সংঘর্ষে থানার মামলা দায়ের, পুলিশসহ আহত ১৫

বুধ ডিসে. ৮ , ২০২১
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে চোলাই মদ উদ্ধার নিয়ে আদিবাসী-পুলিশ সংঘর্ষের ঘটনা ঘটেছে। নন্দীগ্রাম থানাপুলিশের দাবি, আদিবাসীদের হামলায় থানার এসআইসহ ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন।আহত সদস্যরা হলেন-এসআই মোঃ রেজাউল করিম -১,এসআই মোঃ রেজাউল করিম -২,এসআই এ টিএম রফিকুল ইসলাম, এসআই আমিনুল ইসলাম, এএসআই আল-আমিন,এএসআই আবুল কালাম, কনস্টেবল আশরাফ ও কনস্টেবল […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links