দূর্ঘটনায় আহত নেসকো লিঃ রাজশাহী শাখার সাহায্যকারী পদের কর্মরত এন্তাজ চিকিৎসার অভাবে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। কোন ভুমিকায় নেই নেসকো লিঃ রাজশাহী শাখার।

নিজস্ব প্রতিনিধিঃ নেসকো লিঃ বিক্রয় ও বিতরন বিভাগ ৩ এ সাহায্যকারী পদে কাজ করতেন রাজশাহীর হেঁতেমা খাঁ সবজীপট্টির এলাকার মৃত বাসের আলীর পুত্র এন্তাজ আলী (৪০)।। গত ১৪ মে, সকাল ৯ টায় বিদ্যুৎ লাইন ঠিক করতে পোলে উঠলে, মই থেকে পড়ে গিয়ে ঘাড়ের কলার বোন ভেংগে যায়। প্রথমে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের আই সি ইউ -২ ভর্তি থেকে,পরে ঢাকা বংগবন্ধু হাসপাতালের পিজি আই সি ইউ- ১৬ ভর্তি আছেন ।  রাজশাহী নেসকো লিঃ বিক্রয় ও বিতরণ বিভাগ ৩ কর্মরত থাকা অবস্থায় জরুরী কাজে বিদ্যুতের মই পোলে উঠতে গিয়ে পড়ে যান এন্তাজ। সহকর্মীরা ধরাধরি করে প্রথমে রামেক হাসপাতালে নিলে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হয়। বর্তমানে বংগবন্ধু হাসপাতালে ভর্তি থাকলেও অর্থ অভাবে উন্নত চিকিৎসা দিতে পারছে  না এন্তাজের পরিবার। এন্তাজের পরিবারের একমাত্র উপার্জন সক্ষম ব্যাক্তি ছিলেন তিনি।। একদিকে তার চিকিৎসাভার বহন, অন্যদিকে পরিবারের ভরণ পোষন চালাতে পারছে না অসহায় এন্তাজের পরিবার । অন্যদিকে ডিউটি অবস্থায় দুর্ঘটনায় পতিত এন্তাজের কোন খোঁজ খবর রাখছে না তার কর্মরত প্রতিষ্ঠান নেসকো লিঃ রাজশাহী শাখা। পরিবারের একমাত্র উপার্জন সক্ষম ব্যাক্তি যখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে, তখন অপরদিকে দুই মেয়ে নিয়ে অনাহারে জীবন অতিবাহীত করছে তার স্ত্রী।  ডাক্তার বলছে বর্তমানে লাইফ সাফর্টে আছে এন্তাজ। দ্রুত উন্নত চিকিৎসা না তাকে বাঁচানো সম্ভব হবে না।

এ বিষয়ে রাজশাহী নেসকো লিঃ এর বিক্রয় ও বিতরন বিভাগ ৩ এর নির্বাহী প্রকোশলী শিরিন ইয়াসমিনেরর মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেনি।

Next Post

হাইকোটে কাজে গিয়ে হঠাৎ অ্যার্টর্নি জেনারেল মাহবুবে আলমের সাথে রাসিক নগর পিতা লিটনের সাক্ষাৎ।

মঙ্গল মে ২৮ , ২০১৯
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে ঢাকার হাইকোর্টে দেখতে পেয়ে জড়িয়ে ধরলেন অ্যার্টর্নি জেনারেল মাহবুবে আলম। গতকাল এই ঘটনা ঘটে। রাজশাহী সিটি কর্পোরেশনের কাজে ঢাকায় অবস্থান করছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। গতকাল রবিবার সিটি কর্পোরেশনের কাজে হাইকোর্টে যান […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links