দূর্গাপুরে মূমূর্ষ রোগীর প্রান বাঁচাতে রক্ত দান করলেন ছাত্রলীগ নেতা

সোহানুর আলম দূর্গাপুর প্রতিনিধিঃ রাজশাহীর দূর্গাপুরে এক মূমূর্ষ রোগীর প্রান বাঁচাতে এগিয়ে আসলেন ছাত্রলীগ নেতা রাজু আহমেদ। ছাত্রলীগ নেতার এমন উদ্দোগকে সাধুবাদ ও অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সচেতন মহল ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। ১৪ফেব্রুয়ারী রবিবার দুপুর ১২ টার সময় দূর্গাপুর পৌর সদরে উপজেলা পরিষদ মোড়ে অবস্থিত তৌফিক ডায়াগনষ্টিক সেন্টারে রোখশানা পারভীন নামের এক প্রসূতি মা রক্তশূন্যতায় মৃত্যু শষ্যায় ঠিক তখনি এমন খবর ছড়িয়ে পড়লে দূর্গাপুর পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রাজু আহমেদ ছুটে গিয়ে খোজখবর নেন এবং প্রসূতি মাকে বাঁচাতে রক্ত প্রদান করেন।

এ প্রসঙ্গে পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি শাকিল আহমেদ বলেন, একজন মৃত্যু পথযাত্রীকে রক্ত দিয়ে বাঁচানো এক মহৎ কাজ। ছাত্রলীগ নেতারা সব সময় এই ধরনের কাজ করে থাকে। রাজু আহমেদ মৃত্যু পথযাত্রী এক মাকে রক্ত দিয়ে জীবন বাঁচিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন।

এদিকে দূর্গাপুর পৌরসভা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি হৃদয় ইসলাম বলেল,দূর্গাপুর পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রাজু আহমেদ প্রসূতি মাকে বাঁচাতে রক্ত প্রদান করায় পৌর বঙ্গবন্ধু সৈনিক লীগের পক্ষ থেকে রাজু আহমেদ’কে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

Next Post

পদ্মাপাড়ে দৃষ্টিনন্দন ২টি ওভারব্রিজের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

রবি ফেব্রু. ১৪ , ২০২১
প্রেস বিজ্ঞপ্তিঃ রাজশাহী মহানগরীর অন্যতম পর্যটন এলাকা পদ্মাপাড়। বিনোদনের অন্যতম এ এলাকাটি আরও আকর্ষণীয় ও দৃষিনন্দন করতে পদ্মাপাড়কে ঘিরে নানাবিধ পরিকল্পনা গ্রহণ করেছে রাজশাহী সিটি কর্পোরেশন। এরই অংশ হিসেবে হজরত শাহ্ মখদুম (রহ:) মাজার সংলগ্ন এলাকায় একটি ও পদ্মা গার্ডেন সংলগ্ন এলাকায় অপর একটি ওভারব্রিজটি নির্মাণ করা হয়েছে। ব্রিজের সৌন্দর্যবর্ধনে […]

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links