দুর্গাপূজা উপলক্ষে পূজা উদযাপন কমিটির সঙ্গে রাসিক মেয়রের মতবিনিময়

আভা ডেস্কঃ শারদীয় দুর্গাপূজা-২০২১ উদযাপন উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ ও রাজশাহী মহানগরীর পূজা উদযাপন কমিটি, মন্দির ও ক্লাব-এর সভাপতি ও সাধারণ সম্পাদকগণের সাথে মতবিনিময় সভা অনুুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে নগর ভবনের সিটি হল সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় রাসিক মেয়র বলেন, রাজশাহী শান্তির নগরী। এখানে তেমন কোন অপ্রীতিকর ঘটনা ঘটে না। তারপরও শারদীয় দুর্গাপূজাকে কেন্দ্র করে সকল প্রস্তুতি গ্রহণ করা হবে। রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে প্রতিটি পূজা মন্ডপকে ১০ হাজার করে টাকা প্রদান করা হবে।

মেয়র আরো বলেন, কাউকে সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়াতে দেওয়া হবে না। এ ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত কঠোর ও সজাগ আছেন।

তিনি আরও বলেন, বিগত বছরের মতো এবারো রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ, ফায়ার সার্ভিসহ সংশ্লিষ্ট সকল দপ্তর ও প্রতিষ্ঠান নিজ নিজ জায়গা থেকে সার্বিক প্রস্তুতি গ্রহণ করবে। আশা করি সুষ্ঠু ও সুন্দরভাবে আনন্দ ও উৎসবে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।

সভায় পুজা বিসর্জন কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের তদারকি কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন রাসিকের ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ। বক্তব্য দেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, হিন্দু ধর্মীয় কল্যান স্ট্রাস্টের ট্রাস্টি তপন কুমার সেন, আরএমপি‘র ডিসি (বোয়ালিয়া) সাজিদ হোসেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগরের সভাপতি অলোক কুমার ঘোষ, সাধারণ সম্পাদক এ্যাভোকেট সরৎ চন্দ্র সরকার, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, জেলার সাধারণ সম্পাদক অসিত কুমার ঘোষ প্রমুখ। সভায় রাজশাহীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাবিহা সুলতানা, রাসিকের সচিব মোঃ মশিউর রহমান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ এমরানুল হক মঞ্চে উপবিষ্ট ছিলেন।

Next Post

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শুরু

সোম অক্টো. ৪ , ২০২১
আভা ডেস্কঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টায় ‘সি’ ইউনিটের প্রথম শিফটের পরীক্ষার মধ্য দিয়ে শুরু হয় এবারের ভর্তি পরীক্ষা। প্রথম শিফটের পরীক্ষা শেষ হয়েছে সকাল সাড়ে ১০টায়। দ্বিতীয় শিফটের পরীক্ষা শুরু হবে দুপুর ১২টায় এবং শেষ হবে দুপুর ১টায়। […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links