দুই জয়ে শীর্ষে সিটি, দুই হারে তলানিতে ইউনাইটেড

আভা ডেস্কঃ গত মৌসুম ভালো কাটেনি ম্যানচেস্টার ইউনাইটেডের। ব্যর্থতা পিছু ছাড়ছে না চলতি মৌসুমেও। দুই ম্যাচ খেলে জয়ের দেখা পায়নি না এরিক টেন হাখের দল। শনিবার নিজেদের দ্বিতীয় ম্যাচে ৪ গোল হজম করেছে লন্ডনের ক্লাব ব্রেন্টফোর্ডের বিপক্ষে।

খেলা শুরুর প্রথম ৩৫ মিনিটের মধ্যে ৪ গোল হজম করে ফেরত দিতে পারেনি একটিও। এ দিনের খেলায় গোলকিপারের ভুল আর রক্ষণভাগের দুর্বলতা ছিল চোখে পরার মত।

আগের মৌসুম খেলা মিলিয়ে টানা ৭টি অ্যাওয়ে ম্যাচ হারল ম্যানইউ। টানা ম্যাচ হারের দিনে ক্লাবটি গড়েছে নতুন এক রেকর্ড। ৮৫ বছরের বেশি সময় পর টানা এত ম্যাচ হারের অভিজ্ঞতা হলো তাদের।

এর আগে ১৯৩৬ সালের টানা ১০টি অ্যাওয়ে ম্যাচ হারে ম্যানচেস্টার ইউনাইটেড।

অন্যদিকে ৮৪ বছর পর ব্রেন্টফোর্ড জয় পেয়েছে রেড ডেভিলদের বিপক্ষে। ১৯৩৮ সালের ফেব্রিয়ারির পর এই প্রথম ইংল্যান্ডের শীর্ষ লিগে ম্যানইউকে হারাল ব্রেন্টফোর্ড।

প্রতিপক্ষের ঘরের মাঠে ম্যনইউ শুরুটা ভালো করলেও সুযোগ কাজে লাগাতে পারেনি দলটি। খেলার দশ মিনিট পরেই রেড ডেভিলদের ওপর চড়াও হয় ব্রেন্টফোর্ড।

জস ডি সিলভার ধীরগতির শটটি ম্যানইউর গোলকিপার দাভিদ দে হেয়া ধরতে না পারলে ১-০ পিছিয়ে যায় এরিক টেন হাখের দল।

১৮তম মিনিটে ম্যাথিস জেনসেন গোলে দ্বিগুণ ব্যবধানে পিছিয়ে পরে ম্যানইউ। আর ৩০ মিটের মাথায় স্কোরলাইন ৩-০ করেন ইংলিশ ডিফেন্ডার বেন মি।

সেই রেশ কাটতে না কাটতে ৩৫তম মিনিটে অবিশ্বাস্যভাবে স্কোরলাইন হয়ে যায় ৪-০। এবার ব্রেন্টফোর্ডের হয়ে পায়ের শটে লক্ষ্যভেদ করেন ব্রায়ান এমবিউমো। প্রথমার্ধে চার গোল হজম করে বিরতিতে যায় ম্যানইউ।

দ্বিতীয়ার্ধের খেলা শুরু হলে রোনালডো বেশ কিছু সু্যোগ পেলেও গোলের দেখা পাননি তিনি।

দুই ম্যাচ হেরে টেবিলের তলানিতে রয়েছে ক্রিস্টিয়ানো রোনালডোর দল ম্যানচেস্টার ইউনাইটেড।

প্রিমিয়ার লিগের আরেক ম্যাচে ইতিহাদ স্টেডিয়ামে রোববার রাতে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হয় বোর্নমাউথ। সে ম্যাচে ৪-০ গোলের ব্যবধানে জয় পেয়েছে ম্যানসিটি। সিটির পক্ষে তিন করেন ইলকাই গুনদোয়ান, কেভিন ডি ব্রুইনা ও ফিল ফোডেন।

বোর্নমাউথের ডিফেন্ডার জেফারসন লার্মার আত্মঘাতী শটে চতুর্থ গোল পায় সিটি।

চলতি মৌসুমে মুকুট ধরে রাখার মিশনে টানা দ্বিতীয় জয় পেল পেপ গার্দিওলার দল। লিগে তারা যাত্রা শুরু করে ২-০ গোলে ওয়েস্টহাম ইউনাইটেডের বিপক্ষে জয় নিয়ে।

Next Post

রাশিয়া থেকে গম আমদানির পথ খুলছে

রবি আগস্ট ১৪ , ২০২২
আভা ডেস্কঃ রাশিয়ার গমের উপর থেকে যুক্তরাষ্ট্র অর্থনৈতিক নিষেধাজ্ঞা তুলে নেয়ায় শষ্যটি দেশে আমদানির পথ খুলছে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক। রাশিয়ার গম দেশে আসলে চালসহ অন্য খাদ্যপণ্যের দাম কমে আসবে বলে মনে করেন মন্ত্রী। সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রোববার তিনি এ কথা বলেন। তিনি বলেন, ‘যুক্তরাষ্ট্র, রাশিয়ার […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links