তেরখাদিয়া প্রিমিয়ার লীগ-২০২১ এর শুভ উদ্বোধন করলেন মেয়র লিটন

নিজস্ব প্রতিনিধিঃ মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে প্রথমবারের মতো পর্দা উঠলো তেরখাদিয়া প্রিমিয়ার লীগ-২০২১ এর। আজ শুক্রবার সন্ধ্যায় মহানগরীর ডাবতলা মোড় সংলগ্ন মাঠে বেলুন উড়িয়ে তেরখাদিয়া প্রগতি সংঘের আয়োজিত এই প্রিমিয়ার লীগের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

রাসিকের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর ও ১৪নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনারের সভাপতিত্ব এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। লীগের উদ্বোধন উপলক্ষ্যে ফানুস উড়ানো, আতশবাজি ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, রাজশাহীর ক্রীড়াঙ্গনে চাঞ্চলতা ফিরে এসেছে। নানা টুর্নামেন্ট আয়োজন মুখর খেলারমাঠগুলো। এই অবস্থা ধরে রেখে রাজশাহীর ক্রীড়াঙ্গনকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া হবে। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধূলার বিকল্প নেই।

মেয়র আরো বলেন, রাজশাহীকে অনন্য একটি শহরে পরিণত করতে কাজ করে যাচ্ছি। নগরের ওয়ার্ডে ওয়ার্ডে পাড়ায় মহল্লায়ও উন্নয়ন করা হচ্ছে। তেরখাদিয়া থেকে সিটি হাট পর্যন্ত সড়কটি ফোরলেনে উন্নীত করা হবে। এই সড়কেও দৃষ্টিনন্দন সড়কবাতি স্থাপন করা হবে। রাজশাহীকে দিনে দেখতে এক রকম এবং রাতে দেখতে আরেক রকম লাগবে- সেভাবেই গড়ে তোলা হচ্ছে।উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর দায়রা জজ আদালতের পিপি ও মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মোসাব্বিরুল ইসলাম, ১৪নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগের সভাপতি বাবলুর রহমান বাবু, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক লিয়াকত কাদির কুমকুম ও রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম।

উল্লেখ্য, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি কাউন্সিলর আনোয়ার হোসেন আনারের সার্বিক সহযোগিতায় আয়োজিত তেরখাদিয়া প্রিমিয়ার লীগে অংশগ্রহণকারী ৮টি দল হলো, বসুমতি ওয়ারিয়রর্স, তেরখাদিয়া প্রগতি সংঘ, সিটি গার্ডেন দল, তেরখাদিয়া ক্রিকেট গার্ডেন, স্বপ্ন ছোঁয়া, তেরখাদিয়া রাইডার্স, টিম পদ্মা ও উৎসব দল।

Next Post

অদ্ভুত পোশাকে নারী দিচ্ছেন বালু পড়া

শুক্র ফেব্রু. ২৬ , ২০২১
আভা ডেস্কঃ কা‌লো জামা পরা, মাথার জটা চুল ছেড়া কাপড় দি‌য়ে বাঁধা, মু‌খে অদ্ভুত ধ‌র‌নের মুখোশ। এলাকায় সবাই যার যার রোগ ও সমস‌্যা সমাধা‌নের জন‌্য তার কাছ থে‌কে ‘বালু পড়া’ নিচ্ছেন। দেদারছে খাচ্ছেনও সেই বালু। বালু পড়া খাওয়ার জন‌্য রিতিমতো ভীড় জ‌মি‌য়ে‌ছেন স্থানীয়রা। শুক্রবার (২৬ ফেব্রুয়া‌রি) টাঙ্গাই‌লের ভুঞাপুর উপ‌জেলার খানুরবা‌ড়ি […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links