তানোরে কৃষি কর্মকর্তার উপর হামলা, আটক-১ ।

তানোর প্রতিনিধিঃ রাজশাহীর তানোরে কথা কাটাকাটির জেরে ওয়ার্ড আওয়ামী যুবলীগ নেতাদের হামলায় গুরুত্বর আহত হয়েছেন মাহবুর রহমান (৪৫) নামের উপ-সহকারী এক কৃষি কর্মকর্তা।

হামলার পরে কৃষি কর্মকর্তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। বিকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করে চিকিৎসকেরা।

মঙ্গলবার দুপুরে তানোর পৌরশহরের আমশো মেডিকেল মোড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ঘটনার পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত তানোর পৌরসভার ছয় নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহীন মোল্লাকে আটক করেছেন।

মাহাবুর রহমান তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের মাদারীপুর ব্লকের উপ-সহকারী কৃষি কর্মকর্তা হিসাবে কর্মরত।

ঘটনার পরপরই সহকারী কৃষি কর্মকর্তাকে দেখতে হাসপাতালে ছুটে যান, তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান উপজেলা কৃষি কর্মকর্তা সামিউল ইসলাম।

উপজেলা কৃষি কর্মকর্তা সামিউল ইসলাম বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী জেলা কৃষি সম্প্রসারণ কার্যালয় থেকে দাফতরিক কাজ শেষে উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মইনুল মোটরসাইকেল যোগে তানোরে আসার পথে আমশো মেডিকেল মোড়ে একটি ট্রাক্টর তাঁদের ধাক্কা দেয়। এসময় ট্রাক্টরের চালকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ায় উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মাইনুল।

তবে ওই স্থানে থাকা স্থানীয় ওয়ার্ড আওয়ামী যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক সাফিউল ইসলাম সাফি তাঁর অনুসারীদের নিয়ে কোন কিছু বোঝার আগেই উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মইনুলের উপর হামলা চালান।

হামলায় উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ইসলামের মাথা ফেটে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তাঁর মাথায় ছয়টি সেলাই লাগে।

উপজেলা কৃষি কর্মকর্তা আরও বলেন, মহামারী করোনাভাইরাসের মধ্যে জীবনবাজি রেখে সরকারী নির্দেশনায় সকল কৃষি কর্মকর্তারা মাঠ পর্যায়ে কাজ করছেন। ঠিক তখনি তানোরে এরকম ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটলো।

ইউএনও এবং ওসি সাহেবসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন ও আহতদের দেখতে হাসপাতালে গিয়েছিলাম। একই সঙ্গে এই হামলার ঘটনায় উর্ধতন কতৃপক্ষের নির্দেশে দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থ্যা নেয়ার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

বিষয়টি নিশ্চিত করে তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাকিবুল হাসান জানান, উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের উপর হামলার ঘটনায় যুবলীগ নেতা সাফি, আতাউর ও শহীন মোল্লার নামে উপ-সহকারী কৃষি কর্মকর্তা মইনুল ইসলাম বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে শহীন মোল্লাকে আটক করেছেন। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি ।

 

Next Post

পুঠিয়ায় ফের একজন করোনায় আক্রান্ত, এনিয়ে মোট আক্রান্ত ৬ জন ।

মঙ্গল মে ১৯ , ২০২০
পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় এর আগে করোনায় ৫ জন শনাক্ত হলেও তারা ছাড়পত্র পেয়ে করোনা মুক্ত এলাকায় পরিণত হয়েছিল। কিন্তু এর কয়েকদিন পরেই আবারো ১৮ মে সোমবার ১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এই নিয়ে পুঠিয়ায় মোট ৬ জন করোনায় আক্রান্ত হল। করোনায় আক্রান্ত আশরাফুল ইসলাম (৩০) উপজেলার শিলমাড়িয়া […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links