জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় স্বামী ও স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিজস্ব প্রতিনিধিঃ রোববার সকালে গুডুম্বা গ্রামে নিহতদের বাড়ির অদূরের পুকুরপাড় এলাকার জঙ্গলে একটি গাছের ডালে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন– উপজেলার রায়কালী ইউনিয়নের গুডুম্বা গ্রামের শাহীন মিয়া (৩৮) ও তার স্ত্রী আশা পারভীন (২৬)।

এদিকে পুলিশের দাবি, ওই দম্পতি আত্মহত্যা করেছেন। তবে তাদের আত্মহত্যার কারণ জানা যায়নি।

জানা যায়, স্থানীয়রা ওই জঙ্গলের পাশ দিয়ে যাওয়া সময় গাছের ডালে দুজনের মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেন।

আক্কেলপুর থানার ওসি আবু ওবায়েদ জানান, সকালে বাড়ি থেকে কিছু দূরে পুকুরপাড়ের জঙ্গলাকৃর্ণ এলাকার গাছের ডালে ঝুলন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

প্রাথমিকভাবে জানা গেছে, ওই দম্পতি গাছের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। আত্মহত্যার কারণ তদন্তের পর বলা যাবে। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

Next Post

দুই কমিটির দ্বন্দে সোনামসজিদ স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট বন্ধ করেছে কাস্টমস কতৃপক্ষ ।

রবি মার্চ ১ , ২০২০
সোনামসজিদ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন কার্যালয়ে গত ২০ ফেব্রুয়ারি থেকে তালা ঝুলছে। অ্যাসোসিয়েশনের পূর্বের কমিটি ও প্রতিদ্বন্দ্বী অপর একটি কমিটি গঠন করে কার্যালয় দখল নিয়ে অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় তালা ঝুলিয়েছে কাস্টমস কর্তৃপক্ষ। সোনামসজিদ স্থলবন্দরে কাস্টমসে দায়িত্বরত সহকারী কমিশনার সাইফুর রহমান জানান, সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের বর্তমানে দুটি কমিটি। […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links